বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

ইন্দুরকানীর সাবেক উপজেলা চেয়ারম্যান মজনু আর নেই

পিরোজপুরের ইন্দুরকানী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান তালুকদার ইকরামুল কবির মজনু (৭০) শুক্রবার সকাল সাড়ে ৭টার দিকে খুলনার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি দীর্ঘদিন ধরে হৃদরোগে আক্রান্ত ছিলেন। শুক্রবার আসরের নামাজের পড়ে ইন্দুরকানী মেহেউদ্দিন পাইলট মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গনে তার জানাজা নামাজ অনুষ্ঠিত হবে।

আধুনিক ইন্দুরকানী গঠনে তিনি ছিলেন অগ্রগন্য। তার চেষ্টায় প্রতিষ্ঠিত হয় ইন্দুরকানী সেতারা স্মৃতি মাধ্যমিক বালিকা বিদ্যালয়, ইন্দুরকানী কলেজ। তিনি ১৯৮৩ ও ১৯৯২ সালে ইন্দুরকানীর পত্তাশী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছিলেন। এছাড়া তিনি ২০০৯ সালে তৎকালীন জিয়ানগর উপজেলা পরিষদের প্রথম চেয়ারম্যান নির্বাচিত হন।

ইন্দুরকানী উপজেলা জাতীয় পার্টি জেপির আহ্বায়ক আসাদুল কবির স্বপন তালুকদার ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান ফায়জুল কবির তালুকদারের মেঝো ভাই তিনি।

তালুকদার ইকরামুল কবির মজনুর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন জাতীয় পার্টি (জেপি) চেয়ারম্যান, সাবেক মন্ত্রী ও পিরোজপুর-২ আসনের সংসদ সদস্য আনোয়ার হোসেন মঞ্জু, সাবেক সংসদ সদস্য এবং দৈনিক ইত্তেফাক ও পাক্ষিক অনন্যা সম্পাদক তাসমিমা হোসেন।

অপরদিকে সাবেক চেয়ারম্যানের মৃত্যুতে শোক জানিয়ে ইন্দুরকানী বাজারের সকল ব্যবসা প্রতিষ্ঠান শনিবার সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বন্ধ রাখার সিদ্ধান্ত নেয় ইন্দুরকানী বাজার বণিক সমিতি।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp