বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

উজিরপুরের নারী ভাইস চেয়ারম্যানের ভাইয়ের করোনা উপসর্গে মৃত্যু, বাড়ি লকডাউন

রাহাদ সুমন,বিশেষ প্রতিনিধি॥ বরিশালের উজিরপুর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সীমা রানী শীলের ভাই করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে মারা গেছে। এতে তার পৌর শহরের বাড়ি লকডাউন করা হয়েছে।

জানা গেছে, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সীমা রানী শীলের ভাই মুলাদীর বাসিন্দা স্বপন শীল (৫৫) করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে ৩০ মে শনিবার বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া স্বপন শীলের স্ত্রী সহ পরিবারের সদস্যরা মুলাদী থেকে রবিবার মধ্য রাতে সীমা রানী শীলের উজিরপুর পৌর শহরের বাড়িতে আসেন।

এ কারনে উজিরপুর পৌর শহরের বন্দর বাজার ও আসপাশের সকলকে নিরাপদে রাখতে ৩১ মে রবিবার সন্ধায় সীমা রানী শীলের বাড়ি লকডাউন করে প্রশাসন।

লকডাউনের সময় উজিরপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এসএম জামাল হোসেন ও সাধারণ সম্পাদক এবং পৌরসভার মেয়র গিয়াস উদ্দীন বেপারী সহ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ও পুলিশেরর টিম উপস্থিত ছিলো বলে উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ জিয়াউল আহসান জানান।

এদিকে ১ জুন সোমবার সকাল ১০ টায় সীমা রানী শীলের পরিবারের সকলের নমুনা সংগ্রহ করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে পাঠানো হবে বলে জানান উজিরপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ শওকত
আলী।

প্রসঙ্গত উজিরপুর উপজেলায় এখন পর্যন্ত করোনা শনাক্ত হয়েছে ১১ জনের। যার মধ্যে ইতোমধ্যে সুস্থ হয়েছেন ৪ জন।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp