বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

উজিরপুরের শোলকে বহিরাগতদের নিয়ে উঠান বৈঠক, আতঙ্কে ভোটাররা

উজিরপুর প্রতিনিধি :: বরিশালের উজিরপুরের আসন্ন শোলক ইউনিয়ন পরিষদের নির্বাচনকে ঘিরে ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য প্রার্থী ইউসুব হোসেন তালুকদার বহিরাগতদের নিয়ে উঠান বৈঠক করে সাধারন ভোটারদের মধ্যে আতঙ্ক সৃষ্টি করছে বলে অভিযোগ করেন ইউপি সদস্য প্রার্থী শাজাহান বেপারী।

শনিবার বিকেলে দামুদারকাঠী গ্রামের সহিদ সিকদারের বাড়ীতে উঠান বৈঠক করেছে। বৈঠকে বিভিন্ন এলাকার বহিরগত ভাড়াটিয়া লোকজন উপস্থিত ছিলেন। একারনে সুষ্ঠ ভোট নিয়ে শঙ্কায় ভোটাররা। এদিকে সকল ভোটারদের দাবী অবাধ সুষ্ঠু ও শান্তিপূর্ন নির্বাচন। কোন ধরনের বিশৃঙ্খলা সৃষ্টি চায়না ওই ওয়ার্ডবাসী। তাদের জান মালের নিরাপত্তা ও শান্তিপূর্ন ভাবে নির্বাচন অনুষ্ঠিত হওয়ার দাবীতে এলাকাবাসী উপজেলা নির্বাচন অফিসারের সু-দৃষ্টি কামনা করেন।

মোরগ প্রতীকের ইউপি সদস্য প্রার্থী শাজাহান বেপারী জানান- আমার প্রতিদন্ধী ফুটবল প্রতীকের প্রার্থী ইউসুব তালুকদার বহিরাগতদের নিয়ে আমার সমর্থকদের হুমকি দেয় এবং ১৮ জুন আমার প্রচারনার মাইক বন্ধ করে দিয়েছে এবং বিভিন্ন ভয়ভীতি ও হুমকি দেয় তার সমর্থক আলামিন হাওলাদার। হুমকীর কারনে ভোটাররা ভয়ে কেন্দ্রে আসার সাহস হারাচ্ছে। ঝুকিপুর্ন ওই কেন্দ্রে পর্যাপ্ত আইন শৃঙ্খলা বাহীনির উপস্থিতিতি কামনা করেন প্রার্থী শাজাহান বেপারী ও তার সমর্থকরা ।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp