বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

উজিরপুরে আ’লীগ নেতার বসতঘরে অগ্নিসংযোগ

অনলাইন ডেস্ক :: বরিশালের উজিরপুর উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে স্বতন্ত্র প্রার্থী হাফিজুর রহমান ইকবালের সমর্থক সাতলা ইউনিয়নের পূর্ব রাজাপুর ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হুমায়ুন বিশ্বাসের বসতঘরে শুক্রবার গভীর রাতে অগ্নিসংযোগ করা হয়েছে।

আওয়ামী লীগ নেতা হুমায়ুন বিশ্বাস অভিযোগ করে বলেন, উপজেলা পরিষদ নির্বাচনে শুরু থেকেই তিনি (হুমায়ুন) স্বতন্ত্র প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাফিজুর রহমান ইকবালকে সমর্থন করে আসছিলেন। এনিয়ে গত বৃহস্পতিবার স্থানীয় আওয়ামী লীগ নেতারা হুমায়ুন বিশ্বাসকে হুমকি দিয়ে এলাকা ত্যাগ করার নির্দেশ দেয়। তিনি কোনক্রমেই এলাকা ত্যাগ করবে না বলে জানালে শুক্রবার গভীর রাতে স্থানীয় আওয়ামী লীগ নেতা ইদ্রিস সরদারের নেতৃত্বে আওয়ামী লীগ নেতা হুমায়ুনের বসতঘরে অগ্নিসংযোগ করা হয়।

অভিযোগ অস্বীকার করে ইদ্রিস সরদার সরদার জানান, নৌকা মার্কার গণজোয়ার দেখে স্বতন্ত্র প্রার্থীর লোকজন নিজেদের ঘরে অগ্নিসংযোগ করে পরিস্থিতি অনুকূলে নেয়ার চেষ্টা চালাচ্ছে।

উজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিশির কুমার পাল জানান, ঘটনাটি তিনি শুনেছেন তবে এখনো কেউ লিখিত অভিযোগ দেয়নি। লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp