বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

উজিরপুরে গাছের নিচে চাপা পড়ে শিশুর মর্মান্তিক মৃত্যু

উজিরপুর প্রতিনিধি :: বরিশালের উজিরপুরে গাছের গুড়ির নিচেয় চাপা পড়ে ৯ বছরের শিশু নুরুন নাহার অহির মর্মান্তিক মৃত্যু হয়েছে।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, সোমবার দক্ষিণ সানুহার গ্রামের মৃত আঃ হাই ফকিরের স্ত্রী নিহতের মা পিঞ্জিরা বেগম পার্শ্ববর্তী সানুহার গ্রামের জমাদ্দার বাড়ির সামনে বেলা ১টায় পাতা কুড়াতে যায়। ওই সময় মেয়ে নুরুন নাহার অহি পাশেই গাছ ব্যবসায়ীদের রাখা স্তুপ আকারে রাখা গাছের গুড়ির উপরে বসেছিল সে। কিন্তু মা বাড়ি ফেরার সময় সন্তানকে দেখতে না পেয়ে বিভিন্ন জায়গায় খোঁজাখুজি করে অবশেষে রাত ৭টায় স্থানীয় মইন তুষার নামে একটি শিশু গাছের নিচে চাপা পড়া অবস্থায় ওই মেয়েকে দেখতে পেয়ে ডাক চিৎকার শুরু করে। পরে স্থানীয়রা নিহত শিশুর মা পিঞ্জিরা বেগমকে খবর দিলে তিনি তার সন্তান বলে সনাক্ত করেন। ঘটনার পরে উজিরপুর মডেল থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়দা তদন্তের জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করে।

মডেল থানার ওসি তদন্ত মাহাবুবুর রহমান জানান, ময়না তদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে। মর্মান্তিক মৃত্যুর ঘটনায় পরিবারসহ এলাকায় শোকের মাতম বইছে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp