বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

উজিরপুরে গাছ কাটায় বাঁধা দেওয়ায় নারী সহ ৩ জনকে কুপিয়ে জখম

নাসির শরীফ,উজিরপুর প্রতিনিধি :: বরিশালের উজিরপুরের গাছকাটায় বাঁধা দেওয়ায় নারীসহ ৩জনকে কুপিয়ে রক্তাক্ত জখম করেছে প্রতিপক্ষ ভ‚মিদস্যুরা। আতঙ্কে অসহায় পরিবার। এ ঘটনায় আদালতে মামলা দায়ের করা হয়েছে।

মামলা ও আহত সূত্রে জানা যায়, উপজেলার বামরাইল ইউনিয়নের হস্তিশুন্ড গ্রামের সামছুল হক সরদারের একই বাড়ীর মজিবুর রহমান সরদার গংদের সাথে জমিজমা নিয়ে দীর্ঘদিন যাবৎ বিরোধ চলে আসছিল। এরই ধারাবাহিকতায় ভ‚মিদস্যু মজিবুর রহমান সরদার, হেমায়েত সরদার, ইব্রাহিম সরদার, রফিকুল সরদার, হাসেন সরদার, রিপন সরদার মিলে একদল ভাড়াটিযে সন্ত্রাসী নিয়ে ১১ নভেম্বর সকাল ৯টায় সামছুল হক সরদারের বসতবাড়ীর সামনে রোপিত ৫০ হাজার টাকা মূল্যের মেহগনি গাছ জোড় পূর্বক কাটা শুরু করলে সামছুল হক সরদারে স্ত্রী নাজমা বেগম বাঁধা দিলে তার মাথায় রামদা দিয়ে উপুর্যপুরী ভাবে কুপিয়ে রক্তাক্ত জখম করে। এ সময় তার মেয়ে এসএসসি পরীক্ষার্থী শিমু আক্তার ও তার স্বামী সামছুল হক সরদার বাঁধা দিলে তাদেরকেও কুপিয়ে ও পিটিয়ে রক্তাক্ত জখম করে প্রানে মেরে ফেলার হুমকী দিয়ে চলে যায়। স্থানীয়রা আহতদেরকে উদ্ধার করে উজিরপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

আহদের মধ্যে নাজমা বেগম আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালের বিছানায় কাতরাচ্ছে। আহত নাজমা বেগম জানান আমরা গরীব, অসহায় হওয়ায় আমাদের শেষ সম্বল ভিটেমাটি দখল ও আমাদের ভোগদখলীয় জমিতে রোপিত গাছ জোড় পূর্বক কেটে নেয়ার পায়তারা চালায় এবং আমাদের পরিবারের উপর হত্যার উদ্দেশ্যে ওই সন্ত্রাসীরা হামলা চালিয়ে উল্টো আমাদের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালিয়ে একের পর এক মামলা দিয়ে হয়রানি সহ ১০ লক্ষ টাকার ক্ষতিসাধন করেছে। এমনকী আমার ভাসুরের ছেলে রুবেল সরদারকে মিথ্যা মামলায় জড়িয়েছে। বর্তমানে সে ওই মামলায় জেল হাজতে রয়েছে। আহতর পরিবার আরো জানান ওই ভূমিদস্যু সন্ত্রাসীরা এলাকায় বিভিন্ন কুকর্মের সাথে জড়িত রয়েছে। অন্যের জমি দখল করা তাদের নেশা ও পেশা।

এ বিষয়ে অভিযুক্তের মোবাইল ফোনে যোগাযোগ করতে চাইলে ফোনটি বন্ধ পাওয়া যায়।

ওই প্রভাবশালী ভূমিদস্যু সন্ত্রাসীদের কবল থেকে রক্ষা পেতে প্রশাসনের উর্দ্ধোতন কর্তৃপক্ষের সু-দৃষ্টি কামনা করেন অসহায় পরিবার।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp