বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

উজিরপুরে জমি বিক্রির নামে ৩ লক্ষ টাকা হাতিয়ে নিল প্রতারক চক্র

মোঃ নাসির উদ্দিন, উজিরপুর প্রতিনিধি :: বরিশাল জেলার উজিরপুরে জমি বিক্রির নামে ৩ লক্ষ টাকা আত্মসাৎ করেছে প্রতারক চক্র বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় তোলপাড় সৃষ্টি হয়েছে।

এছাড়া থানায় অভিযোগ দায়ের করায় ৩ ফেব্রুয়ারী অভিযুক্তরা বিভিন্ন ভয়ভীতি ও হুমকি দিচ্ছে বলে অভিযোগ করেন ভুক্তভোগী ফ্রান্সিস মধু।

অভিযোগ ও ভুক্তভোগী সুত্রে জানা যায় উপজেলার সাতলা ইউনিয়নের রাজাপুর গ্রামের মৃত উত্তম ফলিয়ার ছেলে প্রতারক জুরান ফলিয়া(৬৫) জমি বিক্রির নামে ২৬ জানুয়ারি আগৈলঝাড়া উপজেলার বাগধা গ্রামের মৃত সুধির মধুর ছেলে মিঃ ফ্রান্সিস মধুর কাছ থেকে জমি রেজিস্ট্রি করিয়া দেয়ার কথা বলে বায়না বাবদ ১লক্ষ ৯০ হাজার টাকা হাতিয়ে নেয়। এছাড়াও রাজাপুর গ্রামের মৃত হামেদ আলীর ছেলে মোঃ মন্জুরুল হক(৫০) ফ্রান্সিস মধুর কাছ থেকে একই ভাবে প্রতারণা করে ২৫ জানুয়ারি জমি রেজিস্ট্রির নামে বায়না বাবদ নগদ ১ লক্ষ টাকা আত্মসাৎ করেছে। এ দিকে বায়নাকৃত জমির দলিল রেজিস্ট্রির কথা বললেই নানা তালবাহানা শুরু করে প্রতারক জুরান ফলিয়া ও মন্জুরুল হক। কোন উপায়ন্তর না পেয়ে ভুক্তভোগী ফ্রান্সিস মধু টাকা ফেরত চাইতে গেলে বিভিন্ন ভয়ভীতি ও হুমকি দেয় তারা। হুমকির মুখে আতঙ্কে রয়েছে ভুক্তভোগী পরিবার।

এ ব্যাপারে ভুক্তভোগী ফ্রান্সিস মধু বাদী হয়ে গত ২৯ জানুয়ারি উজিরপুর মডেল থানায় অভিযুক্ত মন্জুরুল হক ও জুরান ফলিয়ার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন।

অভিযুক্তদের পাওয়া যায়নি। উজিরপুর মডেল থানার এএসআই সুমন জানান- অভিযোগের ভিত্তিতে তদন্ত করা হয়েছে এবং বিষয়টি নিয়ে পরবর্তীতে ব্যবস্থা গ্রহন করা হবে।

ওই প্রতারকদের দ্রুত গ্রেফতার পূর্বক দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী জানিয়ে পুলিশের উর্ধ্বতন কর্তৃপক্ষের সু-দৃষ্টি কামনা করেছেন ভুক্তভোগী পরিবার।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp