বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

উজিরপুরে জমি সংক্রান্ত বিরোধে দুই নারীর শ্লীতাহানিসহ বৃদ্ধকে কুপিয়ে জখম

উজিরপুর প্রতিনিধি :: উজিরপুরে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে ২ নারীর শ্লীলতাহানিসহ এক বৃদ্ধকে কুপিয়ে গুরুতর আহত করেছে প্রতিপক্ষ সন্ত্রাসীরা। এ ব্যাপারে উজিরপুর মডেল থানায় অভিযোগ দায়ের করেছে ভুক্তভোগী পরিবার।

অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার গাজিরপাড় গ্রামের কুখ্যাত সন্ত্রাসী একাধিক মামলার আসামী বাচ্চু বেপারীর নেতৃত্বে হেমায়েত বেপারী, ফিরোজ বেপারী, সাইদুল খানসহ ৫/৬ জনের সন্ত্রাসীদল ১৭ নভেম্বর বেলা পৌনে এগারটায় গাজিরপাড় গ্রামের আহতদের বাড়ির দক্ষিণ পার্শ্বে পূর্ব পরিকল্পিত ভাবে মোঃ মতিউর রহমান বেপারী(৬৫) কে ধারালো রামদা দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে। এ সময় তার সাথে থাকা মাহিনুর বেগম ও রেণু বেগমকে শ্লীনতাহানি ঘটিয়ে আহত করে তাদের সাথে থাকা স্বর্ণালংকার ছিনিয়ে নিয়ে যায়। স্থানীয়রা ডাক চিৎকার শুনে এগিয়ে এসে আহতকে গুরুতর আহতকে উদ্ধার করে প্রথমে উজিরপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে অবস্থা বেগতিক দেখে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেসাবিম হাসপাতালে প্রেরণ করে। তার অবস্থা আশঙ্কাজনক। এ ঘটনায় গুরুতর আহতের ছেলে রুবেল বেপারী বাদী হয়ে উজিরপুর মডেল থানায় একটি অভিযোগ দায়ের করে।

উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ জিয়াউল আহসান জানান, অভিযোগ পেয়েছি, তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp