বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

উজিরপুরে জুয়ারী রফিক গনধোলাইয়ের শিকার

উজিরপুর প্রতিনিধিঃ বরিশালের উজিরপুরে চিহ্নিত জুয়ারী রফিক বেপারী গনধোলাইয়ের শিকার হয়েছে। এলাকার সচেতন যুবকরা জুয়ার আসরে বাঁধা দিলে তাদের উপর হামলা চালায় জুয়ারীরা। পরে স্থানীয় জনতার রোষানলে পরে জুয়ারী রফিক গনধোলাইয়ের শিকার হয়েছে।

স্থানীয় সুত্রে জানাযায়- উপজেলার বামরাইল ইউনিয়নের হস্তিশুন্ড গ্রামের মৃত ওয়ারেছ বেপারীর ছেলে জুয়ারী রফিক হোসেন বেপারী (৪০) অজ্ঞাত ১০/১২ জন লোকজন নিয়ে ২ আগষ্ট রবিবার রাত ৮ টার দিকে হস্তিশুন্ড গ্রামের খোকন বয়াতির বাড়ীর উঃ পাসে একটি পরিত্যক্ত বাগানে করোনার মধ্যেও জুয়ার আসর বসায়। তাদের উৎপাতে অতিষ্ট পাশ্ববতী কয়েকটি পরিবারের নারী ও পুরুষরা স্থানীয় যুবকদের কাছে বিষয়টি জানান। এরপর দঃ মোরাকাঠী গ্রামের বাচ্চু মূধার ছেলে অনার্স পড়ুয়া ছাএ আবির হোসেন মূধা(১৮), রশিদ সরদারের ছেলে মামুন সরদার(১৯), শাহালম সরদারের ছেলে এনামুল সরদার(১৭), জামাল বেপারীর ছেলে শাকিব বেপারী(২০), মিজান বয়াতির ছেলে মিরাজ বয়াতি(২১) মিলে এলাকার শূঙ্খলা ও যুব সমাজকে ধংশের হাত থেকে রক্ষা করতে ঘটনাস্থল গিয়ে জুয়ার প্রতিবাদ করে এবং জুয়ার আসরের ছবি মোবাইল ফোনে ভিডিওধারন করায় ক্ষিপ্ত হয়ে রফিক বেপারীসহ জুয়ারীরা প্রতিবাদী ছাএ যুবকদের উপর অতকির্ত ভাবে হামলা চালায়। এসময় তাদের ডাকচিৎকার শুনে স্থানীয়রা ঘটনাস্থল জড়ো হয়, জুয়ারী রফিক বেপারীরকে গণধোলাই দেয়। বাকী জুয়ারীরা পালিয়ে যায়।

এদিকে ঘটনা ধামাচাঁপা দিতে রফিক বেপারী মিথ্যা নাটক সাজিয়ে বিভিন্ন অপপ্রচার চালাচ্ছে। এছারাও রফিকের বিরুদ্ধে রয়েছে নারী নির্যাতন সহ শত অভিযোগ। স্থানীয়রা আরো অভিযোগ করে বলেন রফিক জমির দালালীর নাম করে বিভিন্ন জনের জমি দখলের মিশনে ব্যস্ত। সে ক্ষমতার দাপট দেখিয়ে এলাকায় জুয়ার আসর, জমি দখল, চাঁদাবাজিসহ বিভিন্ন অপরাধের সাথে জড়িয়ে পরেছে। সে যেন এলাকায় মুর্তীয়মান আতম্ক।

এছাড়াও একাধিক নারী পুরুষ, শিক্ষাথীরা অভিযোগ করে বলেন রফিক বাহিনীরা প্রতিদিন অনাধিকার পূর্বক বাড়ীর উপর দিয়ে রাতে যাতায়াত করে এবং বসতবাড়ীর পাশে বাগানে প্রতিদিন গভীর রাত পর্যন্ত জুয়া ও মাদকের আসর বসায়। ভয়ে মুখ খুলতে সাহস পাচ্ছেনা সাধারনরা। অভিযুক্ত রফিক বেপারী বিষয়টি এড়িয়ে যায়। ওই সন্ত্রাসী জুয়ারীদের দ্রুত গ্রেফতার পূর্বক দূষ্টান্ত মুলক শাস্তির দাবী জানিয়ে প্রশাসনের উধ্বর্তন কর্তৃপক্ষের সু-দূষ্টি কামনা করেন এলাকাবাসী।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp