বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

উজিরপুরে পুলিশ কর্মকর্তার বাড়িতে চুরি, দু’সপ্তাহেও রহস্য উদঘাটন করতে পারেনি পুলিশ

রাহাদ সুমন, বিশেষ প্রতিনিধি ::বরিশালের উজিরপুর উপজেলার গুঠিয়া ইউনিয়নে ডহরপাড়া গ্রামে পুলিশের এস আই মো. আসাদুজ্জান জুয়েলের বাড়িতে সংঘটিত চুরির ঘটনার রহস্য গত দু’সপ্তাহেও উদঘাটন করতে পারেনি পুলিশ।

এ ব্যপারে মহিপুর থানায় কর্মরত ওই পুলিশ কর্মকর্তার বোন নাসরিন সুলতানা বাদী হয়ে উজিরপুর থানায় অজ্ঞাতনামা আসামী করে একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগে উল্লেখ করা হয়, বেশ কয়েক ভরি স্বর্ণালংকার, নগদ ২ লাখ ৩০ হাজার টাকা ও একটি ল্যাপটপ সহ বিভিন্ন সাংসারিক মালামাল চুরি হয়ে যায়। গত ৬ ফেব্রুয়ারী দুপুর ১২ টা থেকে ৮ ফেব্রæয়ারী বিকাল ৪টার মধ্যে ওই পুলিশ কর্মকর্তার তালাবদ্ধ বাসায় টিনের বেড়া কেটে এ চুরি সংঘটিত হয়। গত দু’সপ্তাহেও চুরি যাওয়া মালামাল উদ্ধার কিংবা এর সঙ্গে জড়িত কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

এ প্রসঙ্গে উজিরপুর থানার এসআই মিজানুর রহমান জানান, সাধারণ মানুষকে হয়রাণী করা পুলিশের কাজ নয়, অভিযোগে অজ্ঞাতনামা আসামী করা হয়েছে যা তদন্ত করে বের করতে অনেকটা সময় লাগে।

এদিকে খোদ পুলিশ কর্মকর্তার বাসায় চুরির ঘটনায় সাধারণ মানুষের মাঝে ভীতির সৃষ্টি হয়েছে। জনমনে দেখা দিয়েছে চুরি আতঙ্ক।অনেকেই মন্তব্য করেছেন যেখানে খোদ পুলিশ কর্মকর্তার বাসায় নিরাপত্তা নেই সেখানে সাধারণ মানুষের বাসা বাড়ির নিরাপত্তা কি ?

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp