বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

উজিরপুরে প্রতিপক্ষকে ফাঁসাতে গিয়ে হামলার মিথ্যা নাটক সাজিয়ে মামলার পায়তারা

উজিরপুরে প্রতিনিধি :: দীর্ঘদিনের জায়গা জমির বিরোধের ঘটনা নিজেদের পক্ষে আনতে প্রতিপক্ষকে ঘায়েল করতে হামলা সংঘের মিথ্যা নাটক সাজিয়েছে উপজেলার নির্জন পল্লী পটিবাড়ী গ্রামের কয়েক বাসিন্দা।

সরজমিন গিয়ে জানা গেছে, সাতলা ইউনিয়ন পটিবাড়ী গ্রামের পরিতোষ বাড়ৈর ও একই গ্রামের অমূল্য বিশ্বাসের সাথে দীর্ঘদিন যাবৎ বাড়ীর জায়গা সংক্রান্ত বিরোধ চলে আসছে। জায়গার এই বিরোধ মিমাংসায় স্থানীয় গন্যমান্য ব্যক্তিদের চেষ্টা থেকে আইনী পর্যায় পর্যন্ত গড়িয়েছে। পরিতোষ বাড়ৈর দাবী ইতোমধ্যে তিনি আদালতের একটি রায় তার অনুকুলে পেয়েছেন। এঘটনা ভিন্ন খাতে নেওয়ার কৌশলে গত ১৯ নভেম্বর সকালে অমূল্য বিশ্বাসের স্ত্রী চন্দনা বিশ্বাস, তার মা শ্রীমতি বাড়ৈকে পরিতোষ বাড়ৈ ও তার পরিবারের লোকজন মারধর করেছে এমন ঘটনা প্রমান করতে আগৈলঝাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চন্দনা ও শ্রীমতি ভর্তি হয়।

এ বিষয়ে আগৈলঝাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার বক্তিয়ার আল-মামুন বলেন, চন্দনা বিশ্বাস ও শ্রীমতি বিশ্বাসের শরীরে কোন আঘাতের আলামত পাওয়া যায়নি। বুধবার সকালে সরজমিন পটিবাড়ী গিয়ে মারপিটের ঘটনারও কোন সত্যতা পাওয়া যায়নি।

সাতলা ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য আলতাফ হোসেন, প্রতিবেশী বাসিন্দা নারায়ন সরকার, নিপুন বাড়ৈ, দুলাল সরকার, সুবোধ হালদার, সাজাহান রাঢ়ী, হরলাল বাড়ৈ, মালতী রানী সহ উপস্থিত লোকদের কাছে জানতে চাইলে তারা বলেন, মঙ্গলবার মারামারি বা ঝগড়া ঝাটির কোন ঘটনা ঘটেনি।

এবিষয়ে দিনমজুর পরিতোষ বাড়ৈ প্রতিপক্ষ অমূল্য বিশ্বাস ও তার অনুসারী লোকদের দ্বারা হয়রানী বন্ধে প্রশাসনের উর্ধ্বতন কর্তৃপক্ষসহ সকলের সুদৃষ্টি কামনা করেন।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp