বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

উজিরপুরে ফল চুরির প্রতিবাদ করায় গৃহবধূকে কুপিয়ে জখম

উজিরপুর প্রতিনিধি ::: বরিশালের উজিরপুর উপজেলার মশাং গ্রামে চুরি করে ফল পাড়ার প্রতিবাদ করায় প্রতিপক্ষের ধারালো কোপের আঘাতে গৃহবধূ শিমুল খানম(৩৪) গুরুতর আহত অবস্থায় উজিরপুর হাসপাতালে চিকিৎসাধীন। এ ব্যাপারে উজিরপুর মডেল থানায় অভিযোগ দিয়েছে আহতর স্বামী ইয়াকুব মোল্লা।

অভিযোগ সূত্রে জানা যায়- মশাং গ্রামের মৃত আঃ হাই মোল্লার ছেলে খোকন মোল্লা (২৬), মৃত ফয়জর আলী মোল্লার ছেলে আজিজ মোল্লা (৪৫), আজিজ মোল্লার ছেলে ইয়াছিন মোল্লা, মেয়ে তামান্না বেগম মিলে পূর্ব পরিকল্পিতভাবে ২৬ সেপ্টেম্বর সন্ধ্যা সাড়ে ৬টায় ধারালো দা দিয়ে শিমুল খানমকে কোপ দিয়ে তার মাথায় রক্তাক্ত জখম করে এবং এলোপাথাড়ি পিটিয়ে শরীরের বিভিন্ন স্থানে জখম করে। এ সময় বিবাদীরা শিমুল খানমের গলায় ৮ আনা ওজনের স্বর্ণের চেইন ছিনিয়ে নিয়ে যায়। আহতর ডাক চিৎকারে স্থানীয়রা ছুটে এসে শিমুল খানমকে ওই রাতেই উজিরপুর হাসপাতালে ভর্তি করে।

এ ব্যাপারে আহতর স্বামী ইয়াকুব মোল্লা জানান, খোকন মোল্লা ও তার ঘর পাশাপাশি। তিনি বাড়ি না থাকার সুবাদে খোকন মোল্লা বিভিন্ন লোকজন নিয়ে প্রায়ই মাদকসেবীদের আস্তানা গড়ে তোলে এবং তাদের গাছের জম্বুরা ফলসহ বিভিন্ন ফল জোর পূর্বক পেড়ে নিয়ে যায়। এর প্রতিবাদ করায় তার স্ত্রীর উপর খোকন মোল্লার দলবল অতর্কিত হামলা চালায়। থানায় অভিযোগ দেওয়ার পরেও প্রতিপক্ষরা বিভিন্ন ভাবে হুমকি দিয়ে আসছে।

এ ব্যাপারে উজিরপুর মডেল থানার এসআই মোঃ মিঠু আহমেদ জানান, সরেজমিনে গিয়ে তদন্ত করা হয়েছে। অতি দ্রুত ওসি স্যারের নির্দেশে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp