বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

উজিরপুরে বাদীর বসতঘরে হামলা

উজিরপুর প্রতিনিধি ::: বরিশাল জেলার উজিরপুর উপজেলার সানুহার গ্রামে মামলার আসামিরা বাদীর বসতঘরে হামলা চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

ভুক্তভোগী পরিবার সূত্রে জানা যায়- গত সোমবার রাতে উপজেলার বামরাইল ইউনিয়নের সানুহার গ্রামের মোঃ জালাল হাওলাদার গংরা লোকজন নিয়ে ওই এলাকার কাজী সাইদুর রহমানের স্ত্রী মামলার বাদী তাহমিনা বেগমের বসতঘরে হামলা চালায় এবং তাদের পরিবারের সকল সদস্যদেরকে অবরুদ্ধ করে রাখে বাদীর অভিযোগ।

এ ব্যপারে মামলার বাদী তাহমিনা বেগম সাংবাদিকদের জানান, ২০২২ সালের ৫ ডিসেম্বর সানুহার গ্রামের টিএনটি অফিসের কর্মচারী মোঃ জালাল হাওলাদার, কালাম হাওলাদার, জাকির হোসেন, নান্না হাওলাদার, হানিফ হাওলাদার, হক খলিফা, সৈয়দ খলিফা, শাওন হাওলাদার, শফিকুল ইসলাম আকাশ, তামিম হাওলাদার শুভ, রাজিব হাওলাদার, রুনা আক্তার, নিলুফা বেগমসহ একদল ভাড়াটিয়া সন্ত্রাসীরা মিলে আমাদের বসতবাড়ির বিভিন্ন প্রজাতির ৬২টি গাছ কেটে দেড় লক্ষাধিক টাকার ক্ষতিসাধন করে এবং হত্যার উদ্দেশ্যে পরিকল্পিত হামলা চালিয়ে লক্ষাধিক টাকার স্বর্ণালংকার ছিনিয়ে নিয়ে যায়। সে ঘটনায় আমি বাদী হয়ে উল্লেখ্য অভিযুক্তদের বিরুদ্ধে উজিরপুর মডেল থানায় একটি মামলা দায়ের করি। যার মামলা নম্বর ৪। এমনকি মামলা চলমান রয়েছে। এরপরেও আমাদের ভোগদখলীয় জমি দখল করার জন্য গত সোমবার আমাদের স্ব-পরিবারকে হত্যার উদ্দেশ্যে জালাল হাওলাদার গংরা বসতঘরে হামলা চালায় এবং অবরুদ্ধ করে রাখে। কোন উপায়ন্তর না পেয়ে ৯৯৯এ ফোন করা হলে উজিরপুর মডেল থানা পুলিশ আমাদেরকে উদ্ধার করে। ওই ভূমিদস্যুদের কবল থেকে রক্ষা পেতে আমরা প্রশাসনের সুদৃষ্টি কামনা করছি।

অভিযুক্ত জালাল হাওলাদার জানান- আমার উপর তাহমিনা বেগমের লোকজন হামলা চালায়, তাই খবর পেয়ে আমাদের লোকজন তাদেরকে অবরুদ্ধ করে রাখে। এর বেশি কিছু জানা নেই।

উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ জাফর আহম্মেদ জানান, লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp