বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

উজিরপুরে বাশেঁর সাঁকো থেকে পড়ে যুবকের মৃত্যু

উজিরপুর প্রতিনিধি : বরিশালের উজিরপুরে সাঁকো পাড়াপাড়ের সময় পা পিছলে পড়ে এক যুবকের মর্মান্তিক মৃত‍্যু হয়েছে। মঙ্গলবার দুপুরে উপজেলার বড়াকোঠা ইউনিয়নের গড়িয়া গ্রামে নিজ বাড়ির সামনে খালের উপর বাঁশের সাঁকো পাড়াপাড়ের সময় খুঁটির সাথে ধাক্কা লেগে খাঁলে পড়ে যুবক নিখোঁজ হয়।

১ ঘন্টা খোঁজাখুজির পরে প্রায় ৫ শত গজ দূর থেকে আরিফ হাওলাদারকে মৃত অবস্থায় উদ্ধার করে স্থানীয়রা । খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মী ও থানা পুলিশ ঘটনা স্থলে উপস্থিত হয়।

মৃত আরিফ হোসেন হাওলাদার(২৪) ওই এলাকার প্রবাসী রাজ্জাক হাওলাদরের ছেলে।

নিহতের পিতা রাজ্জাক হাওলাদার জানান- ২০ তারিখ আমি সৌদি আরব থেকে বাড়িতে এসে পৌঁছেছি । আমার ছোট ছেলের একটি পিকআপ ভ্যান রয়েছে । ওই পিকআপ ভ্যানের বিরুদ্ধে ট্রাফিক আইনে একটি মামলা হয়েছে। ওই মামলার টাকা জমা দেওয়ার জন্য মেজো ছেলে আরিফ বাড়ি থেকে বরিশালের উদ্দেশ্যে রওয়ানা হয়। বাড়ির সামনে বাঁশের সাঁকো পারাপারের সময় পানিতে পড়ে যায় । আমার ছোট ছেলে শান্ত দেখতে পেয়ে ডাক চিৎকার করলে এলাকাবাসী খালে নেমে পানিতে তল্লাশি চালিয়ে ৫ শত গজ দূর থেকে মৃত অবস্থায় উদ্ধার করে ।

ঘটনাস্থলে উপস্থিত থানা পুলিশের এসআই খায়রুজ্জামানের সাথে মুঠোফোনে জানতে চাইলে তিনি বলেন- সাঁকো থেকে পড়ে খুঁটির সাথে মুখমন্ডলে আঘাত পেয়ে রক্তক্ষরণ হয় ও পানিতে ডুবে যায়। পরিবারের কোন অভিযোগ নেই।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp