বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

উজিরপুরে বীর মুক্তিযোদ্ধাকে বেধড়ক পেটালেন প্রবাসী ভাগ্নে, এলাকাজুড়ে উত্তেজনা

উজিরপুর প্রতিনিধি :: উজিরপুরে বীর মুক্তিযোদ্ধা মোজাম্মেল সিকদারের উপর অতর্কিত হামলার ঘটনায় নিন্দার ঝড়, এলাকায় উত্তেজনা বিরাজ করছে। বাংলাদেশ স্বাধীনতা সংগ্রামে সম্মুখ ভাগের সসস্ত্র যোদ্ধা ছিলেন মোজাম্মেল সিকদার। তিনি বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে শরীরের এক পাশ প্যারালাইসড অবস্থায় লাঠিতে ভর করে চলাফেরা করেন।

গত মঙ্গলবার বেলা সাড়ে ১২টায় নিজ বাসার সামনে তার আপন ভাগ্নে আমেরিকা প্রবাসী রুমন প্রকাশ্যে মামা মোজাম্মেল সিকদারকে তার চলাচলের লাঠি দিয়ে পিটিয়ে শরীরের বিভিন্ন স্থানে রক্তাক্ত জখম করে। তাৎক্ষণিক মাটিতে লুটিয়ে পড়লে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করে। এ ঘটনা তাৎক্ষণিক এলাকায় ছড়িয়ে পড়লে উপজেলার মুক্তিযোদ্ধরা ক্ষোভে ফেটে পড়ে।

স্থানীয় কাওসার সিকদার ও মোস্তফা সিকদার জানান, সন্ত্রাসী রুমন তাদের সামনে বেধড়ক পিটিয়ে রক্ষাক্ত জখম করে এবং বলে আমেরিকা থেকে জেল খেটে ফেরত এসেছি। তোকে (মামা মোজাম্মেল) হত্যা করে প্রয়োজনে আবার জেল খাটব। প্রত্যক্ষদর্শীরা প্রতিবাদ করতে গেলে তাদেরকেও হত্যার হুমকি দেয়। উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের ডেপুটি কমান্ডার হারুন অর রশিদ, সহকারী কমান্ডার সেকেন্দার হাওলাদার, আলী হোসেন ফকিরসহ মুক্তিযোদ্ধারা আহত মোজাম্মেল সিকদারকে উজিরপুর হাসপাতালে ভর্তি করেন।

মুক্তিযোদ্ধারা হামলার ঘটনায় তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করে বিচারের দাবী জানিয়েছেন।

এ ব্যাপারে হামলাকারী রুমনের পিতা আব্দুল কাদের কোম্পানী জানান, আমার ছেলের ঘটনায় আমি অত্যন্ত মর্মাহত। ছেলে কিছুটা মানসিক ভারসাম্যহীন, তাকে হাসপাতালে চিকিৎসার চেষ্টা চলছে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp