বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

উজিরপুরে ভাতা কার্যক্রম সম্পন্নকরনে অবহিতকরন সভা

উজিরপুর প্রতিনিধি :: বরিশালের উজিরপুর উপজেলা সমাজসেবা অধিদপ্তরের উদ্যোগে সামাজিক নিরাপত্তা কর্মসুচির সফল বাস্তবায়ন ও ভাতা কার্যক্রমের সম্পন্নকরনের লক্ষ্যে সকল ইউনিয়নের জনপ্রতিনিধি এবং কাউন্সিলরদের নিয়ে সামাজিক দুরত্ব বজায় রেখে দিনব্যপী অবহিতকরন সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার সকাল ১০ টায় নবনির্মিত উপজেলা পরিষদের সভাকক্ষে উপজেলা চেয়ারম্যান আঃ মজিদ সিকদার বাচ্চুর সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার ভ‚মি জয়দেব চক্রবর্তী,উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য এস.এম জামাল হোসেন,সাধারন সম্পাদক ও পৌর মেয়র মোঃ গিয়াস উদ্দিন বেপারী,প্যানেল মেয়র, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক ও সাবেক প্রেসক্লাবের সভাপতি মোঃ হেমায়েত উদ্দিন সরদার,ভাইস চেয়ারম্যান অপূর্ব কুমার বাইন রন্টু,সীমা রানী শীল,উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোঃ আবুল কালাম আজাদ,বাবুগঞ্জ উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোঃ মাহামুদুল হাসিব। এছাড়াও উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান অধ্যক্ষ শাহাদাত হোসেন,ছরোয়ার হোসেনসহ কাউন্সিলর ও ইউপি সদস্যগন।

আলোচনা সভায় উপজেলা চেয়ারম্যান আঃ মজিদ সিকদার বাচ্চু বলেন, উজিরপুরের সকল পরিবারকে ভাতা কার্যক্রম কর্মসুচির আওতায় আনা হবে এবং উপজেলাকে ডিজিটাল করা হবে। গরীব হতদরিদ্র আর কেউ থাকবেনা। ভাতা কার্যক্রম শত ভাগ নিশ্চিৎ করতে সকল জনপ্রতিনিধি ও কাউন্সিলরদেরকে সচ্ছ ভাবে কাজ করার আহবান জানান।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp