বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

উজিরপুরে মহানবী (সাঃ) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ, বিচারের আশ্বাস ইউএনও’র

উজিরপুর প্রতিনিধি ::: বরিশাল জেলার উজিরপুরে মহানবী (সাঃ)কে নিয়ে ফেইসবুকে কটুক্তি করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে ধর্মপরায়ণ মুসল্লিরা। এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সাখাওয়াত হোসেনের বিচারের আশ্বাসে শান্ত হয়ে ফিরে যান বিক্ষুব্ধরা।

শুক্রবার (১০মে) জুমআর নামাজ শেষে মাওলানা মোঃ আলামিন ঢালির নের্তৃত্বে শত শত মুসল্লীরা কটুক্তিকারী মহিন রায়কে অচিরেই গ্রেফতার পূর্বক ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল করেছে। মিছিলটি ইচলাদি বন্দর থেকে বের হয়ে উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

উপস্থিত ছিলেন মাওলানা মোঃ আলামিন ঢালিসহ শত শত মুসল্লীগন। এছাড়াও বড়াকোঠা ইউনিয়নের সাকরাল যুব সমাজের উদ্যোগে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। মিছিলটি মডেল বাজার থেকে শুরু করে চথলবাড়ি বাজারে গিয়ে সংক্ষিপ্ত সভার মাধ্যমে শেষ হয়।

উল্লেখ্য- ৭ মে রাত সাড়ে ১১ টায় বড়াকোঠা ইউনিয়নের সাকরাল গ্রামের মিহির রায়ের ছেলে মহিন রায় (২০) তার মোবাইল ফোনে মেসেঞ্জার গ্রুপ থেকে মহানবী (সাঃ)কে নিয়ে বিভিন্ন অশ্লীল কথাবার্তা লিখে কটুক্তি করে। সে ঘটনায় ওই রাতেই তাৎক্ষণিকভাবে রসুলাবাদ জামে মসজিদের সামনে স্থানীয় ধর্মপরায়ণ শতাধিক মুসল্লিগণ একত্রিত হয়ে বিক্ষোভ মিছিল বের করে সাকরাল মডেল বাজারে এসে কুষপুত্তলিকা দাহ করেছিলো। এরপর থেকে অভিযুক্ত মহিন রায় পালিয়ে বেড়াচ্ছে। এরই প্রেক্ষিতে ১০মে শুক্রবার বিক্ষোভ মিছিল করে এবং বিচারের দাবিতে ২৪ ঘন্টার আল্টিমেটাম দেয় বিক্ষুব্ধ মুসল্লিগন। এ সময় উজিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সাখাওয়াত হোসেন বিচারের আশ্বাস দিলে বিক্ষুব্ধরা অনেকটা শান্ত হয়ে ফিরে যান।

এ ব্যপারে উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ জাফর আহম্মেদ জানান, তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সাখাওয়াত হোসেন জানান, কোন অপরাধীই পাড় পাবে না। অচিরেই অভিযুক্তকে আইনের আওতায় আনা হবে।’’

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp