বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

উজিরপুরে মামলাবাজ নারীর তান্ডবে দিশেহারা ব্যবসায়ী পরিবার

উজিরপুর প্রতিনিধি :: বরিশালের উজিরপুরে মামলাবাজ নারীর তান্ডবে দিশেহারা ব্যবসায়ী পরিবার। প্রকাশ্যে বসতঘর ভাংচুর করে জমি দখলের পায়তারা চালাচ্ছে প্রভাবশালী ওই নারী বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগ ও ভুক্তভোগী পরিবার সুত্রে জানা যায়- উপজেলার বামরাইল ইউনিয়নের হস্তিশুন্ড গ্রামের মৃত কাঞ্চন ফকিরের মেয়ে প্রভাবশালী নিলুফা খানমের সাথে একই বাড়ীর মৃত ইসমাইল ফকিরের ছেলে মনির ফকির গংদের জমি-জমা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এরই ধারাবাহিকতায় ১০ এপ্রিল শনিবার সন্ধ্যা সাড়ে ৬ টায় প্রভাবশালী নিলুফা বেগম(২৫) ও তার ভগ্নিপতি জাহাঙ্গির খলিফাসহ একদল ভারাটিয়া সন্ত্রাসী দেশীয় অস্ত্র সাজে সজ্জিত হয়ে পরিকল্পিত ভাবে প্রকাশ্যে ব্যবসায়ী মনির ফকির গংদের বসতঘর ভাংচুর করে জমি দখলের পায়তারা চালায়। এর প্রতিবাদ করলে মনির ফকিরের স্ত্রী কাজল বেগম ও তার নাবালিকা মেয়ে ৬ষ্ঠ শ্রেনির ছাত্রী মীমকে বিভিন্ন ভয়ভীতি ও হুমকী দেয় এবং পরবর্তীতিতে স্ব-পরিবারকে এলাকা ছাড়া করার হুমকী দিয়ে চলে যায়।

প্রভাবশালী নারীর হুমকীর মুখে আতঙ্কে ব্যবসায়ী পরিবার। এ ঘটনায় এলাকায় তোলপার সৃষ্টি হয়েছে। এ ব্যপারে মনির ফকির বাদী হয়ে উজিরপুর মডেল থানায় অভিযুক্ত নিলুফা খানম, জাহাঙ্গির খলিফাসহ অজ্ঞাত ৪/৫জনকে আসামী করে অভিযোগ দায়ের করেছে।

অপরদিকে ব্যবসায়ী পরিবারের বসতঘরে হামলার ঘটনা ভিন্নখাতে প্রভাবিত করার জন্য সুচতুর নিলুফা বেগম বাদী হয়ে ১১ এপ্রিল উজিরপুর মডেল থানায় মাসুম ফকির, মনির ফকির, হালিম ফকির, কাজল বেগমের বিরুদ্ধে বিভিন্ন অপপ্রচার চালিয়ে অভিযোগ দায়ের করেছে।

ভুক্তভোগী ব্যবসায়ী মনির ফকির জানান, ওই মামলাবাজ ভূমিদস্যু নিলুফা খানমের উৎপাতে অতিষ্ট হয়ে পরেছি আমরা। ইতিপূর্বে আমার ছোট ভাই মাসুম ফকিরের বিরুদ্ধে মিথ্যা নাটক সাজিয়ে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে ৩৫৭/২০২০নং মামলা দায়ের করে হয়রানি করছে এবং ১০ লক্ষাধিক টাকার ক্ষতিসাধন করেছে। এরপরেও ক্ষ্যান্ত হয়নি ওই প্রতারক মামলাবাজ নারী। তার হুমকীর মুখে আমার স্ত্রী ও নাবালিকা মেয়েসহ পরিবারের সকল সদস্যদের নিয়ে প্রতিনিয়ত আতঙ্কে থাকতে হচ্ছে।

তিনি অভিযোগ করে আরো বলেন, তার ভয়ে এলাকায় কেউ প্রতিবাদ করতে সাহস পাচ্ছেনা। এলাকায় সহজ সরল মানুষকে একের পর এক মিথ্যা মামলায় জড়িয়ে হয়রানি করছে। সে মামলাবাজ নামে এলাকায় সুপরিচিত।

এ ব্যাপারে থানার অফিসার ইনচার্জ মোঃ জিয়াউল আহসান জানান, উভয় পক্ষের অভিযোগ পেয়েছি, তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

ওই হামলাকারী মামলাবাজ নারীর খপ্পর থেকে রেহাই পেতে দ্রুত তাকে গ্রেফতার পূর্বক দৃষ্টান্ত মুলক শাস্ত্রির দাবী জানিয়ে প্রশাসনের উর্ধ্বতন কর্তৃপক্ষের সু-দৃষ্টি কামনা করেন ভূক্তভোগী পরিবার।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp