বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

উজিরপুরে মাসিক ও আইনশৃঙ্খলা সভায় নবনির্বাচিত ইউপি চেয়ারম্যানদের ফুল দিয়ে বরণ

উজিরপুর প্রতিনিধি :: দীর্ঘ তিন মাস পরে আনুষ্ঠানিক ভাবে বরিশালের উজিরপুরে মাসিক ও আইনশৃঙ্খলা সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় নবনির্বাচিত ৫ ইউপি চেয়ারম্যানদের ফুল দিয়ে বরণ করে নিয়েছে উপজেলা পরিষদ।

বুধবার সকাল সাড়ে ১০ টায় উপজেলা পরিষদের সভা কক্ষে সভায় প্রধান অতিথি উপজেলা পরিষদের চেয়ারম্যান আঃ মজিদ সিকদার বাচ্চু নবনির্বাচিত সকল ইউপি চেয়ারম্যানদেরেক ফুল দিয়ে বরণ করে নেয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রণতি বিশ্বাসের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি এসএম জামাল হোসেন, পৌর মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ গিয়াস উদ্দিন বেপারি, ভাইস চেয়ারম্যান অপূর্ব কুমার বাইন রন্টু, সীমা রানী শীল, মডেল থানার অফিসার ইনচার্জ আলী আর্শাদ, ইউপি চেয়ারম্যান খালেক রাড়ী, ডাঃ দেলোয়ার হোসেন, ডাঃ হালিম সরদার, সরোয়ার হোসেন, এ্যাড. শহীদুল ইসলাম, শাহিন হাওলাদার, হরেন রায়, ইউসুফ হোসেন, প্রেসক্লাবের সভাপতি মহাসিন মিঞা লিটন, সাধারন সম্পাদক মোঃ মিজানুর রহমান রনিসহ উপজেলা পরিষদের সকল কর্মকর্তা। সভা শেষে উপজেলা পরিষদের পক্ষ থেকে নবনির্বাচিত ৫ ইউপি চেয়ারম্যানদের ফুল দিয়ে বরণ, উপজেলার উন্নয়ন মেলা অংশ গ্রহন কারিদের মাঝে সম্মামনা ক্রেষ্ট বিতরন, ইউপি চেয়ারম্যান ও উপজেলা কর্মকর্তাদের মাঝে মাস্ক বিতরন করা হয়েছে।

সভায় উপজেলার বিভিন্ন রাস্তা-ঘাট, স্কুল কলেজের উন্নয়ন সম্পর্কে ব্যাপক আলোকপাত করা হয়েছে। এসময় উপজেলা চেয়ারম্যান আঃ মজিদ সিকদার বাচ্চু বলেন সরকারের উন্নয়নের ধারা অব‍্যাহত রাখার জন‍্য আইনশৃঙ্খলা রক্ষায় সকলকে সোচ্চার হওয়ার আহবান জানান।

ইতিমধ্যে উজিরপুর উপজেলার বিভিন্ন রাস্তা ঘাটসহ শিক্ষাপ্রতিষ্ঠানের ব‍্যপক উন্নয়ন মূলক কাজ করা হয়েছে। মাদক, সন্ত্রাস অনেকটা কমেছে। আমাদের উপজেলা ডিজিটাল উপজেলার দ্বারপ্রান্তে পৌঁছে গেছে। প্রতিটি ইউনিয়ন এর উন্নয়নের ধারক ও বাহক হলেন ইউপি চেয়ারম্যান। তাই সকল চেয়ারম্যানদেরকে সরকারের সহায়ত উন্নয়ন মূলক কাজ শতভাগ সঠিকভাবে করতে হবে। জনগনের কাদেঁ কাদঁ মিলিয়ে কাজ করতে হবে। এছাড়াও বিভিন্ন দিক নির্দেশনা মূলক আলোচনা করেন তিনি।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp