বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

উজিরপুরে রিকল জালের মামলায় গ্রেফতার ৩, দুই দিনের রিমান্ড মঞ্জুর

উজিরপুর প্রতিনিধি :: বরিশালের উজিরপুরে রিকল জালের ঘটনায় মামলার ৩ জন আসামী গ্রেফতার। বরিশাল আদালত প্রাঙ্গন থেকে ৮ জুলাই বুধবার মামলার আসামী সানুহার গ্রামের মোঃ রফিক খান(২৫), মোঃ হালিম খান(২৩), কালাম খান(৪৫) কে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ ও ২ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

উল্লেখ্য, ২৩ জুন উপজেলার বামরাইল ইউনিয়নের সানুহার গ্রামের মৃত আব্দুর রহীম হাওলাদারের ছেলে এলজিইডি ঠিকাদার মোঃ ইকবাল হোসেন হাওলাদার(৫৬) বাদী হয়ে উজিরপুর মডেল থানায় ১৫ নং একটি মামলা দায়ের করেন। সে মামলা আসামী ছিল সানুহার গ্রামের মৃত সুরাত খানের ছেলে বাদশা খান(৪৮), মৃত বেলায়েত খানের ছেলে বাদল খান(৪৫), আলী খানের ছেলে রফিক খান(২৫), লিয়াকত খানের ছেলে হালিম খান(২৩), মৃত হামজেদ খানের ছেলে কালাম খান(৪৫), মৃত সুলতান খানের ছেলে আকাব্বার খান(৪০) ওই মামলার তদন্ত কর্মকর্তা এস.আই মিজানুর রহমান ১নং আসামী বাদশা খানকে ২৪ জুন গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেন। এরপর সকল আসামীরা আদালত থেকে জামিন হয়েছে বলে মিথ্যা নাটক সাজিয়ে জাল জালিয়াতী করে ভ‚য়া রিকল তৈরি করে আসামী বাদল খান ৬ জুলাই এস,আই মিজানুর রহমানের কাছে জমা দেয়। জাল রিকলের বিষয়টি সন্দেহ হওয়ায় আদালতে যাছাই বাছাই করে মিজানুর রহমান জানতে পারে রিকলটি জাল করা হয়েছে। এ ঘটনায় এসআই মিজানুর রহমান উল্লেখ্য অভিযুক্তদের বিরুদ্ধে রিকল জাল করার অভিযোগে ৭ জুলাই উজিরপুর মডেল থানায় উল্লেখ্য অভিযুক্তদের বিরুদ্ধে মামলা দায়ের করেন। মামলা দায়ের হওয়ার পরে আসামীরা ৮ জুলাই বরিশাল আদালতে জামিনের জন্য গেলে সেখানে ৩ জন গ্রেফতার হয়।

এব্যাপারে জালিয়াতি মামলার তদন্তকারী কর্মকর্তা এস,আই কামাল হোসেন জানান আদালত তাদের ৩ জনকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে এবং ২ দিনের রিমান্ড মঞ্জুর করেছে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp