বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

উজিরপুরে লাল শাপলার বিলে পাঁচ উপজেলার সাংবাদিকদের মিলনমেলা

নাসির শরীফ, উজিরপুর প্রতিনিধি :: বরিশালের উজিরপুরের ঐতিহ্যবাহী লাল শাপলা বিলে পাঁচ উপজেলার সাংবাদিকদের মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৫ অক্টোবর) ভোর ৬টা থেকে বেলা ১০টা পর্যন্ত হারতার কালবিলা লাল শাপলা বিলের সৌন্দর্য পরিদর্শন করেন উজিরপুর, গৌরনদী, আগৈলঝাড়া, বাবুগঞ্জ ও বিমানবন্দর উপজেলার সাংবাদিকরা।

এ সময় উপস্থিত ছিলেন উজিরপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি আঃ রহিম সরদার, সাবেক সভাপতি মহসিন মিঞা লিটন, যুগ্ম সম্পাদক মোঃ নাসির শরীফ, প্রচার সম্পাদক নাজমুল হক মুন্না, দপ্তর সম্পাদক মাহাবুবুর রহমান, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক এমদাদুল কাসেম সেন্টু, সদস্য কাওছার হোসেন।

আরো উপস্থিত ছিলেন জি-টিভির বরিশাল ব্যুরো প্রধান ও দৈনিক সাহসী বার্তার সম্পাদক নিকুঞ্জবালা পলাশ, জয়যাত্রা টেলিভিশনের উজিরপুর প্রতিনিধি বি.এম. রবিউল ইসলাম, সাংবাদিক সৈয়দ জাহিদ আলম, পারভেজ রাড়ী, সংবাদ প্রুভ রাইটার বিপ্লব হাজারী, বাবুগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এ্যাডঃ শফিকুল ইসলাম, সদস্য জুয়েল আহমেদ, বিমানবন্দর প্রেসক্লাবের সভাপতি আরিফ আহমেদ মুন্না, সাধারণ সম্পাদক রোকনুজ্জামান, সদস্য আল আমিন হাওলাদার, আগৈলঝাড়া প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক প্রবীর বিশ্বাস ননীর নেতৃত্বে একটি প্রতিনিধি দল, গৌরনদী রিপোর্টার্স ইউনিটির প্রচার সম্পাদক শামীম মীর এর নেতৃত্বে একটি প্রতিনিধি দল।

সাংবাদিক মিলন মেলার সংক্ষিপ্ত সভায় সাংবাদিক নেতারা বলেন, আমরা ঐক্যবদ্ধ থাকলে কোন অপশক্তি আমাদের বস্তুনিষ্ঠ লেখনীকে দাবিয়ে রাখতে পারবে না এবং সকল উপজেলার সাংবাদিকদের ঐক্যবদ্ধ হয়ে বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করার আহবান জানান।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp