বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

উজিরপুরে শিশুকে হত্যার ঘটনায় বাবা-ছেলেসহ পরিবারের ৫ জনের বিরুদ্ধে মামলা

উজিরপুর প্রতিনিধি ::: বরিশাল জেলার উজিরপুরে আলোচিত ১০ বছরের শিশু হত্যা ঘটনায় বাবা-ছেলেসহ পরিবারের ৫ সদস্যের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করা হয়েছে।

সোমবার (৬ মে) নিহত শিশুর মা তানজিলা বেগম বাদী হয়ে বরিশাল আদালতে উজিরপুর পৌরসভা ৪নং ওয়ার্ডের অবসরপ্রাপ্ত সেনা সদস্য সুলতান হাওলাদারের ছেলে মোঃ তাওহীদ হাওলাদার ও তার বাবা সুলতান হাওলাদার, মা নাজনীন বেগম, বোন সুমি আক্তার, সিমু আক্তারের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন।

উল্লেখ্য- ৩ মে দুপুর ১২টার দিকে বাবুগঞ্জ উপজেলার আগরপুর গ্রামের আমির ফকিরের মেয়ে তামান্না আক্তার (১০) উজিরপুর পৌরসভার অবসরপ্রাপ্ত সেনা সদস্য মোঃ সুলতান হাওলাদারের একতলা ভবনের ছাদে ওঠার দরজার আড়ার সাথে ওড়না প্যাচানো অবস্থায় ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। পরে ওই শিশুর লাশ ময়নাতদন্তের জন্য বরিশাল মর্গে প্রেরণ করা হয়।

নিহতের পরিবার সুত্রে জানা যায়, গত ২ মে বিকেলে উজিরপুরে দূরসম্পর্কের খালু সুলতান হাওলাদারের বাড়িতে বেড়াতে এসেছিলো। এরপর তাকে ধর্ষণ করে হত্যা করে গলায় ফাঁস দিয়ে লাশ ঝুলিয়ে রাখা হয়েছে।

এ হত্যাকান্ডে জড়িতদের গ্রেফতার পূর্বক দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি জানিয়ে প্রশাসনের সু-দৃষ্টি কামনা করেছেন নিহত শিশুর পরিবার।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp