বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

উজিরপুরে সন্ত্রাসী হামলায় গৃহবধূর শ্লীলতাহানী, আহত ৩

উজিরপুর প্রতিনিধি :: বরিশালের উজিরপুর উপজেলার ধামসর গ্রামে মাছ ধরাকে কেন্দ্র করে সন্ত্রাসী হামলায় এক গৃহবধূর শ্লীলতাহানীসহ ৩জন আহত হয়েছে। আহতদের মধ্যে ২জন উজিরপুর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ ব্যাপারে উজিরপুর থানায় ৪ জনকে আসামী করে মামলা দায়ের করেছে আহতর পরিবার।

স্থানীয় ও মামলা সূত্রে জানা যায়- ধামসর গ্রামের শরৎ চন্দ্র হালদারের একটি পুকুরে মাছ চাষ করে। পাশের বাড়ির প্রফুল্ল হালদারের পুত্র অপূর্ব হালদার প্রতিদিন দুপুরে টেডা নিয়ে মাছ কোপাতে আসে। গত ১৯ সেপ্টেম্বর দুপুর ২টায় অপূর্ব হালদার টেডা নিয়ে মাছ কোপাতে আসলে শরৎ চন্দ্র হালদারের পুত্র সৌরভ হালদার(২০) বাধা দেয়। ওই দিন বেলা আড়াইটার দিকে দেশীয় অস্ত্রসস্ত্রে সজ্জিত হয়ে বাড়িতে ঢুকে অপূর্ব হালদার ও তার বাহিনী নিয়ে হামলা চালায়। হামলাকারিরা সৌরভ হালদারের মাথায় কোপ দিয়ে রক্তাক্ত জখম করে। সৌরভ হালদারের ডাক চিৎকারে তার চাচা দিলীপ হালদার(৫৫) ও মা রেখা হালদার(৪০) ফিরাতে আসলে তাদেরকেও পিটিয়ে আহত ও শ্লীলতাহানী ঘটায়। এ ব্যাপারে শরৎ চন্দ্র হালদার(৫৩) বাদী হয়ে অপূর্ব হালদার(২০), শিমন বিশ্বাস(২৫), উজ্জ্বল হালদার (৩০), মুকুন্দ হালদার(৬০) কে আসামী করে উজিরপুর মডেল থানায় একটি মামলা দায়ের করে।

শরৎ চন্দ্র সংবাদকর্মীদের জানান, আমার ছেলে, ভাই ও স্ত্রীকে পিটিয়ে আহত করার পরেও অপূর্ব হালদার মেরে ফেলার হুমকি দিয়ে আসছে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp