বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

উজিরপুরে সরকারি জমি বিরোধে প্রতিপক্ষের হামলায় নারীসহ আহত-৪

উজিরপুর (বরিশাল) প্রতিনিধি ::- বরিশালের উজিরপুরে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষরা নারীসহ ৪ জনকে প্রকাশ্যে পিটিয়ে গুরুতর আহত করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। হামলার ঘটনায় এলাকায় তোলপাড় সৃষ্টি হয়েছে। এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। আহত ও অভিযোগ সুত্রে জানা যায়, উপজেলার দক্ষিন মাদার্শী গ্ৰামের ইকবাল হাওলাদার গংদের সাথে পার্শ্ববর্তী বাড়ির মোশারফ সরদার গংদের সাথে জমিজমা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল।

এরই প্রেক্ষিতে বৃহস্পতিবার (১ ডিসেম্বর) সকাল ৬টায় মিলন হাওলাদার, মোশারফ সরদার, রাকিব সরদার, জালাল হাওলাদার, কালাম, রহমান, আল আমিন, সুমন, ইব্রাহিম মিলে বসতবাড়ির সামনে সরকারি ভিপি সম্পত্তিতে রাতের আধারে ঘর উঠানো বাধা দেওয়া মো.ইকবাল হাওলাদার, জেসমিন বেগম, মো.মেহেদী হাসান রাকিব, মো.সাকিব হাওলাদারকে পরকল্পিত প্রকাশ্যে পিটিয়ে গুরুতর আহত করেছে।

আহতদেরকে স্থানীয়রা উদ্ধার করে উজিরপুর হাসপাতালে ভর্তি করে। হামলার ঘটনায় আহত জেসমিন বেগম বাদী হয়ে ঘটনার দিন উজিরপুর মডেল থানায় অভিযুক্তদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন।

এ ব্যাপারে আহত জেসমিন বেগম জানান, তাদেরকে পিটিয়ে শরীরের বিভিন্ন স্থানে রক্তাক্ত যখম করে এবং গলাটিপে শ্বাসরুদ্ধ করার চেষ্টা করছে ওই সন্ত্রাসীরা।

তিনি আরো বলেন মিলন হাওলাদারের বিরুদ্ধে এলাকায় একাধিক অভিযোগ রয়েছে এবং সে বিভিন্ন কূকর্মের সাথে জড়িত রয়েছে। এছাড়াও মারধর করে অন্যের জমি দখল করা তাদের নেশা ও পেশা।

অভিযুক্ত মোশারফ সরদার জানান, তারা সকলে মিলে আমাদের সম্পত্তি দখল করতে আসেন। সম্পত্তির মালিক আমরা, আমাদের কাগজ আছে।

উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ মো. কামরুল হাসান জানান, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp