বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

উজিরপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদকের মৃত্যুতে প্রেসক্লাবের শোক

বিএম রবিউল ইসলাম, উজিরপুর (বরিশাল) প্রতিনিধি :: বরিশালের উজিরপুর প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক জনাব মোঃ নাসির উদ্দীন বালী আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

আজ বুধবার (২০ অক্টোবর) সকাল ৯টায় বেসরকারি হাসপাতালে তিনি ইন্তেকাল করেন। মৃত্যু কালে তিনি স্ত্রী, এক পুত্র সন্তানসহ বহু গুণগ্রহী রেখে গেছেন।

তার মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন, উজিরপুর প্রেসক্লাবের সভাপতি মোঃ মহাসিন মিঞা লিটন, সাবেক সভাপতি মোঃ হেমায়েত উদ্দিন, আঃ রহিম সরদার ও সহ-সভাপতি মোঃ নুরুল ইসলাম, মোঃ নাসির উদ্দিন বালী, আহমেদুল কবির বিপ্লব, সাধারন সম্পাদক মিজানুর রহমান রনি, সাবেক সাধারন সম্পাদক রফিকুল ইসলাম শিপন, যুগ্ম-সম্পাদক নাজমুল হক মুন্না, কোষাধক্ষ এমদাদুল কাসেম সেন্টু, দপ্তর- মাহাবুবুর রহমান, প্রচার – রফিকুল ইসলাম, ক্রীড়া- কাওসার হোসেন পিয়াল, নির্বাহী সদস্য ভবতোষ চক্রবর্তী, সৈয়দ নাজমুল ইসলাম, কল্যান কুমার চন্দ, মোঃ খবির উদ্দিন, মোঃ নাসির শরীফ, মোঃ রবিউল ইসলাম, মোঃ মাসুদুর রহমান প্রমুখ, গভীর শোক প্রকাশ করেন। পাশাপাশি শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন ও বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp