বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

উরফি জাবেদকেও হার মানালেন অভিনেত্রী এলি আব্রাম

অনলাইন ডেস্ক ::: খোলামেলা পোশাকের অভিনেত্রী বললেই সবার চোখের সামনে বলিউডের উরফি জাবেদের কথা ভেসে ওঠে। তবে এবার উরফি জাবেদকেও ছাড়িয়েছেন সুইডিশ বংশোদ্ভূত বলিউড অভিনেত্রী এলি আব্রাম।

সম্প্রতি এক পুরস্কার বিতরণী অনুষ্ঠানে এলি গাড়ি থেকে নামতেই মুখ টিপে হাসাহাসি ও বিদ্রুপের শিকার হয়েছেন এলি। কারণ অনুষ্ঠানে আগতদের চোখ গেল তার খোলামেলা পোশাকের দিকে।

এলির এই পোশাকে আলোকচিত্রীদের তোলা ভিডিও ঘুরে বেড়াচ্ছে নেটদুনিয়ায়। কেমন পোশাক পরেছিলেন এলি? কেনোই বা তা ভাইরাল হয়েছে? এমন প্রশ্ন করাই যেতে পারে।

এলি যে পোশাক পড়েছিলেন তা গাউন নামেই পরিচিত। রেশমি সাদা দুটি ঝালর বসানো বস্ত্রখণ্ড ঝুলছিল তার দুই স্তন থেকে। মনে হচ্ছিল দুই স্তনচূড়া থেকে যেন ঝরনা নেমে এসেছে। এলির এই রূপ দেখে হেসেই দিশেহারা সবাই।

অন্যদিকে এলিকে নিন্দা করতে গিয়েও চলে এসেছে উরফির প্রসঙ্গ। নিন্দুকরা একজোট হয়ে মন্তব্য করলেন, ‘আমাদের উরফির ফ্যাশনও এর চেয়ে ভালো। বিপজ্জনক পোশাকেও তাকে মাঝেমাঝে ভালো দেখায়। কিন্তু এটা কী!’

গত মাসেই নগ্নপ্রায় অবস্থায় দিওয়ালির শুভেচ্ছা জানিয়ে জনরোষের শিকার হয়েছিলেন উরফি। বেলা হাদিদের কণ্ঠহার নকল করেও হাসির খোরাক হয়েছেন তার কিছু আগে। কিন্তু এলির পদক্ষেপে হতবাক উরফি-নিন্দুকরাও। কী বলবেন ভেবে পাচ্ছেন না। সবাই বলছেন এলি তাহলে উরফিকেও হারিয়ে দিলেন!

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp