বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

একঘণ্টা ব্যাটিং-বোলিংয়ে প্রথম দিনই ঘাম ঝরালেন সাকিব

অনলাইন ডেস্ক ::: ১৬ জানুয়ারি ফরচুন বরিশালের প্রথম প্র্যাকটিস সেশনে ছিলেন না তিনি। সাকিব ভক্তদের উন্মুখ অপেক্ষা ছিল, কবে কখন টিম বরিশালের সঙ্গে অনুশীলন করবেন প্রিয় অলরাউন্ডার?

বরিশাল টিম ম্যানেজমেন্ট সুত্র অবশ্য গতকাল রোববারই নিশ্চিত করেছিল যে, আগামীকাল মানে আজ ১৭ জানুয়ারি, সোমবার ঠিকই অনুশীলনে আসবেন সাকিব।

সেভাবেই, আজ সোমবার দুপুরে যথা সময়ে প্র্যাকটিসে উপস্থিত বিশ্বসেরা তারকা সাকিব। তার সমবয়সী ও সহযোদ্ধা এবং ‘পঞ্চ পাণ্ডবে’র অন্য চারজন মাশরাফি, মুশফিক, তামিম এবং মাহমুদউল্লাহ রিয়াদ গতকাল রোববার শেরে বাংলা স্টেডিয়াম লাগোয়া একাডেমি মাঠে উপস্থিত হয়ে নিজেদের মধ্যে অনেকক্ষণ একান্তে কথা বলেছেন, আড্ডায় মেতেছেন। এরপর একটি নির্দিষ্ট সময় গিয়ে ব্যক্তিগত পর্যায়ে কিংবা টিমের সঙ্গে অনুশীলন করেছেন।

সাকিব তা করেননি। ঠিক দুপুর দেড়টায় মাঠে ঢুকে অল্প কিছুক্ষণের মধ্যেই একাডেমি মাঠের সেন্টার উইকেটে ব্যাটিং প্র্যাকটিসে নেমে পড়েন। এরপর অন্তত ৩০ থেকে ৪০ মিনিট একটানা ব্যাটিং প্র্যাকটিস করলেন।

সবই ছুঁড়ে দেয়া বলে। একসঙ্গে তিনজনের ছুড়ে দেয়া বলে ব্যাটিংটা ঝালিয়ে নিলেন সাকিব। অনুশীলনের ধরন ও সময়ের হিসেবই বলে দিল আপাততঃ ব্যাটিংটা নিয়েই কাজ করতে বেশী উৎসাহি এ ‘সব্যসাচী’ ক্রিকেটার।

নিবিঢ় ব্যাটিং সেশনের পর অল্প খানিক্ষণের বিশ্রাম। এরপরই চলে গেলেন ফরচুন বরিশালের নেটে। সেখানে একটানা ২০ মিনিট বোলিং করলেন।

বরিশালের নেটে সাকিবের টানা বোলিং অনুশীলন খুব কাছ থেকে দেখলেন হেড কোচ খালেদ মাহমুদ সুজন। ফরচুন বরিশালের আজকের প্র্যাকটিসে সাকিবের হাঁটা-চলা, শরীরি অভিব্যক্তি ও এক ঘণ্টার মত ব্যাটিং-বোলিং অনুশীলনই বলে দিল যথারীতি বিপিএলে শতভাগ সিরিয়াস তিনি। আগামী ২১ জানুয়ারি থেকে শুরু হতে যাওয়া এ আসরের আগে নিজেকে পুরোপুরি তৈরি করতেই তার এ বাড়তি ঘাম ঝরানো।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp