বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

একে একে অজ্ঞান ৮ ছাত্রী!

অনলাইন ডেস্ক// ফেনীর ফুলগাজী উপজেলার বন্দুয়া দৌলতপুর উচ্চ বিদ্যালয়ে সোমবার জাতীয় সংগীত পরিবেশনের পর শ্রেণিকক্ষে প্রবেশ করার সঙ্গে সঙ্গে নবম শ্রেণির ছাত্রী শামীমা আক্তার হঠাৎ অজ্ঞান হয়ে পড়ে। তাকে অজ্ঞান হতে দেখে সপ্তম শ্রেণি ও অষ্টম শ্রেণির আরও সাত ছাত্রী একে একে অজ্ঞান হয়ে মেঝেতে লুটিয়ে পড়ে।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক রবিউল হক মজুমদার জানান, খবর পেয়ে সঙ্গে সঙ্গে তিনি ফুলগাজী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাইফুল ইসলামকে ফোনে বিষয়টি জানান। এছাড়া ফুলগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে খবর দিলে সেখান থেকে ডাক্তার শরফুদ্দিন মাহমুদ এসে তাৎক্ষণিক অজ্ঞান হওয়া আট ছাত্রীকে পর্যবেক্ষণ করে ফেনী সদর হাসপাতালে প্রেরণ করেন।

অজ্ঞান হওয়া ছাত্রীরা হলো- নবম শ্রেণির শামীমা আক্তার, অষ্টম শ্রেণির সাবরিনা আক্তার, সপ্তম শ্রেণির রাজিয়া সুলতানা, নাজিফা আক্তার, সায়েরা আক্তার, তানিয়া আক্তার, উম্মে সুমাইয়া, নাহিদা আক্তার।

এসময় ঘটনাস্থলে ছুটে আসেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সাবিনা ইয়াসমিন, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. এনামুল হক, মহিলা বিষয়ক কর্মকর্তা রেহানা আক্তারসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

ফুলগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. শরফুদ্দিন মাহমুদ জানান, এটি ‘ম্যাস হিস্টিরিয়া’ রোগ হতে পারে। এ ধরনের রোগ হলে বিশেষ করে ছাত্রীরা হঠাৎ করে মাথা ঘুরে অজ্ঞান হয়ে পড়ে। মানসিক ও আবহাওয়া পরিবর্তনের কারণে এ ধরনের রোগ হতে পারে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp