বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

এখনো খোঁজ মেলেনি ভোলায় ডুবে যাওয়া ১১ জেলের


এইচ এম নাহিদ, ভোলা থেকে :: দ্বীপ জেলা ভোলার মেঘনা নদীতে রবিবার দুপুর ১ টার সময় ২৪ জন জেলে সহ এম বি আম্মাজান নামের একটি মাছধরার ট্রলার ডুবির ঘটনা ঘটেছে। এখন পর্যন্ত ১২ জেলেকে উদ্ধার করা হয়েছে। মোঃ খুরশিদ আলম নামের এক জেলের মৃতদেহ উদ্ধার হলেও ১১ জেলের ভাগ্যে কি পরিনতি হয়েছিল নিখোঁজ জেলেদের স্বজনরা এখনো জানতে পারেনি। ঘটনার পর থেকে রাঁত ১০ টা পর্যন্ত ভোলার কোস্টগার্ড ও পুলিশের ডুবারিরা উদ্ধারকাজ চালিয়ে আজ সোমবার সকাল ৯ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত তারা উদ্ধারকাজ অব্যাহত রেখেও ১১ জেলের কোন হদিস মেলাতে পারেনি । নিখোঁজ জেলেদের বাড়ি চরফ্যাশনের আবদুল্লাহপুর ও নুরাবাদ ইউনিয়নের বলে জানা গেছে।

এই বিষয়ে কথা হয় চরফ্যাশন উপজেলার নির্বাহী কর্মকর্তা মোঃ রুহুল আমিনের সাথে। তিনি ভোরের কাগজ প্রতিবেদককে জানান, গত রবিবারের ট্রলার ডুবির ঘটনায় আমার কাছে এখনও পরিষ্কার কোন তথ্য আসেনি। স্থানিয় প্রতিনিধিদের সাথে আলাপ আলোচনা করে পরবর্তী ব্যাবস্থা নেব।

ভোলার পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার জানান, আমাদের কোষ্টগার্ড ও নৌ-পুলিশ উদ্ধারকাজ অব্যাহত রেখেছে। আমরা নিখোঁজ জেলেদের কোন সন্ধান পেলেই আপনাদের জানাতে পারবো।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp