বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

এটাও কি সম্ভব!

অনলাইন ডেস্ক:: ক্রিকেট বিশ্বকাপ শুরু হতে আর মাত্র ৯ দিন বাকি। এরই মধ্যে সাবেক ক্রিকেটারদের পাশাপাশি কিছু ক্রিকেটবিষয়ক ওয়েবসাইটও ক্রিকেট সংশ্লিষ্ট চটাকদার শিরোনাম দিয়ে বিভিন্ন একাদশ তৈরি করছে। এর মধ্যে অন্যতম হলো ‘মোস্ট হেটেড ইলেভেন অব ইন্টারন্যাশনাল ক্রিকেট’ বা ‘আন্তর্জাতিক ক্রিকেটের ঘৃণিত একাদশ’। আশ্চর্যের বিষয় হলো, এই একাদশে বাংলাদেশের জনপ্রিয় ক্রিকেটার মুশফিকুর রহিমকে রাখা হয়েছে।

ভারতভিত্তিক ক্রিকেট বিষয়ক ওয়েবসাইট ‘ক্রিকট্রাকার’ এই একাদশটি প্রকাশ করেছে। একাদশে মুশফিকের ছাড়া অন্য ১০ খেলোয়াড় হলেন সালমান বাট, নিউজিল্যান্ডের জেসি রাইডার, রিকি পন্টিং, গ্রেগ চ্যাপেল, মোহাম্মদ আজহারউদ্দিন, মাইকেল ক্লার্ক, শ্রীশান্ত, রবিচন্দ্রন অশ্বিন, মোহাম্মদ আসিফ, শেন ওয়ার্ন।
মুশফিকের বিষয়ে বলা হয়েছে, মি. ডিফেন্ডেবল খ্যাত মুশফিকুর রহিম নাকি অপরিণত এবং দৃষ্টিকটু উদযাপন, সামাজিক যোগাযোগমাধ্যমে অপ্রয়োজনীয় মন্তব্য এবং পোস্টের কারণে ঘৃণিত! তবে সেটা ভারতীয় সমর্থকদের মাঝে। এর উদাহরণ হিসেবে বলা হয়েছে, ২০১৬ সালে টি-টোয়েন্টি বিশ্বকাপ চলার সময় ওয়েস্ট ইন্ডিজের কাছে ভারতের হারের পর একটি ছবি পোস্ট করে আনন্দ প্রকাশ করেছিলেন মুশফিক। সেজন্যই নাকি বাংলাদেশি তারকাকে পছন্দ করে না ভারতীয় সমর্থকরা।

একাদশে স্পট ফিক্সিংয়ের জড়িত সালমান বাট, মোহাম্মদ আসিফ ও শ্রীশান্তের নাম থাকলেও মুশফিক, পন্টিং ও মাইকেল ক্লার্কের মতো বিতর্কহীন ও ঠাণ্ডা মস্তিস্কের ক্রিকেটারদের এই তালিকার রেখে একাদশকে বিতর্কিত করা হয়েছে বলে মনে করছেন ক্রিকেটপ্রেমীরা।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp