বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

এদেশের বিচার ব্যবস্থার কাছ থেকে বিএনপি ন্যায় বিচার পাবে না : বিএনপি

শামীম আহমেদ :: বিএনপি জাতীয় নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান আব্দুল আওয়াল মিন্টু বলেছেন, এদেশের বিচার ব্যবস্থার কাছ থেকে আমরা বিএনপি ন্যায় বিচার পাবে না। শুধু দেশনেত্রীর মুক্তি ও সিনিয়র ভাইস চেয়ারম্যানকে ফিরিয়ে আনার জন্য আন্দোলন নয়। আন্দোলন করতে হবে দেশের বিচার ব্যবস্থা ও সর্বস্তরের পরিবেশসহ সকল শ্রেনীর মানুষের উন্নয়নের জন্য আমাদের সু সংগঠিতভাবে আন্দোলন করতে হবে।
এই অবৈধ সরকারের কাছ থেকে দেশের মানুষের মুক্তি ও গণতন্ত্র উদ্ধার করতে হলে ঐক্যবদ্ধ হয়ে দলীয় কাজ করার আহবান জানান তিনি।

তিনি বলেন, আজ দেশের মানুষ সবখানে সংকিত হয়ে বসবাস করে জীবনযাপন করছে। তাই দলের ভিতর রেশারেশি করে দল করা যায় কিন্তু সু সংগঠিত হওয়া যায় না। দেশের বিভিন্ন প্রত্যন্ত অঞ্চলে জাতীয়তাবাদী দলের সমর্থক ছড়িয়ে ছিটিয়ে রয়েছে সেকারনেই আমাদের আন্দোলন ছাড়া দেশনেত্রীর মুক্তি হবে না।

আজ মঙ্গলবার বেলা ১২টায় বরিশাল সদররোডস্থ জেলা ও মহানগর বিএনপি দলীয় কার্যালয়ে বিএনপি বরিশাল উত্তর জেলা আওতাধীন বিভিন্ন উপজেলা ও পৌরসভা শাখাসহ বরিশাল দক্ষিণ জেলা বিএনপি সাথে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন।

বিএনপি বরিশাল উত্তর জেলা শাখার সভাপতি সাবেক এমপি মেজবা উদ্দিন ফরহাদের সভাপতিত্বে মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন জাতীয় নির্বাহী কমিটি সহ সাংগঠনিক সম্পাদক আব্দুল আউয়াল খান, বরিশাল বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও সাবেক সংরক্ষিত এমপি এ্যাড. বিলকিস আক্তার জাহান শিরিন, সহ সাংগঠনিক সম্পাদক বিএম কলেজ সাবেক ভিপি মাহবুবুল হক নান্নু, সহ সাংগঠনিক সম্পাদক ও বরিশাল উত্তর জেলা বিএনপি সম্পাদক আকন কুদ্দুসুর রহমান।

এসময় বক্তব্য রাখেন উত্তর জেলা বিএনপি সিনিয়র সহ-সভাপতি সৈয়দ রফিকুল ইসলাম লাবু, উত্তর জেলা বিএনপি সাংগঠনিক সম্পাদক আঃ ছত্তার খান, গৌরনদী বিএনপি সভাপতি আবুল হোসেন প্যাদা, আফজাল হোসেন, মনিরুজ্জামান মনির, মুলাদী উপজেলা বিএনপি যুগ্ম সম্পাদক এ্যাড. তরিকুল ইসলাম দিপু, কবির উদ্দিন তালুকদার, এ্যাড. নুরুল আলম রাজু, অধ্যক্ষ আবেদুর রহমান হুমায়ুন।

এর পরপরই প্রধান অতিথি জাতীয় নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান আব্দুল আওয়াল মিন্টু বরিশাল দক্ষিণ জেলা বিএনপি’র সাথে মতবিনিময় সভা করেন।

দক্ষিণ জেলা বিএনপি সভাপতি আলহাজ্ব এবায়েদুল হক চাঁনের সভাপতিত্বে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন বরিশাল বিভাগীয় সাংগঠনিক সম্পাদক এ্যাড. বিলকিস আক্তার জাহান শিরিন, সহ সাংগঠনিক সম্পাদক মাহবুবুল হক নান্নু, আকন কুদ্দুসুর রহমান, জেলা দক্ষিণ বিএনপি সাধারন সম্পাদক এ্যাড. আবুল কালাম শাহিন, সহ সভাপতি ও কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আবুল হোসেন খান, বরিশাল কোতয়ালী বিএনপি সভাপতি এ্যাড. এনায়েত হোসেন বাচ্চু, সাধারন সম্পাদক আনোয়ার হোসেন লাবু, দপ্তর সম্পাদক আলহাজ্ব মন্টু খান, উজিরপুর উপজেলা বিএনপি সভাপতি আঃ মন্নান মাস্টার, বাবুগঞ্জ উপজেলা বিএনপি সভাপতি ইসরাত হোসেন কচি, সম্পাদক অহিদুজ্জামান প্রিন্স, নাসির জমাদ্দার সহ উত্তর ও দক্ষিণ জেলা বিএনপি’র বিভিন্ন দলীয় অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ঠিলেন।

প্রধান অতিথি আব্দুল আওয়াল মিন্টু বলেন অতি দ্রুত বরিশাল উত্তর ও দক্ষিণ জেলা বিএনপির ঝুলে থাকা কমিটি যাতে পূর্ণাঙ্গভাবে গঠিত তিনি সেব্যবস্থা করার আশ্বাস দেন।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp