বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

এমন কোনো অপকর্ম নেই যে খালেদার আমলে হয়নি : ভোলায় তোফায়েল

অনলাইন ডেস্ক :: আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য ও সাবেক বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, জিয়াউর রহমান ক্ষমতায় এসে স্বাধীনতা ও মূল্যবোধকে ধংস করে স্বাধীনতাবিরোধীদের রাজনীতিতে স্থান দিয়েছেন। স্বাধীনতাবিরোধীদের সঙ্গে হাত মিলিয়ে তাদের মন্ত্রী বানিয়েছেন। যার কারণে আজ বিএনপির এই পতন হয়েছে।

শনিবার দুপুরে ভোলা সরকারি উচ্চ বিদ্যালয়ের মাঠে সদর উপজেলা আওয়ামী লীগের আয়োজনে তৃতীয় দিনের মত তৃণমূল পর্যায়ে কর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তোফায়েল আহমেদ আরও বলেন, ২০০১ সালে বিএনপি আবার ক্ষমতায় এসে দুঃশাসন চালিয়েছে। এমন কোনো অপকর্ম নেই যে খালেদা জিয়ার ওই আমলে হয়নি। তারা এতই দুঃশাসন চালিয়েছে যার কারণে ২০০৮ সালে নির্বাচনে বিএনপি ২৮টি আসন পেয়েছে। আর এবার পেয়েছে মাত্র ৬টি আসন।

তিনি আরও বলেন, ভোলায় প্রচুর গ্যাস রয়েছে। এখানে অনেক শিল্প কারখানা গড়ে উঠবে। ভোলা হবে শিল্প নগরী। ভোলাই হবে সিঙ্গাপুর।

ভোলা সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মো. মোশারেফ হোসেনের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পদাক জহিরুল ইসলাম নকীব, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব প্রমুখ।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp