বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

এমপি আবুল হাসানাত আবদুল্লাহকে ইউনিয়ন আ’লীগের ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন


আগৈলঝাড়া :: আগৈলঝাড়ায় কাউন্সিলের মাধ্যমে গঠিত কমিটির ইউনিয়ন আওয়ামী লীগের নব নির্বাচিত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকদের অকৃত্রিম ভালবাসা আর ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন মন্ত্রী পদ মর্যাদায় পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়ন, পরীবিক্ষণ কমিটির আহ্বায়ক, জাতির পিতার ভাগ্নে, বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ এমপি।

মঙ্গলবার রাতে মন্ত্রীর আগৈলঝাড়া উপজেলার সেরাল গ্রামের বাস ভবনে নবগঠিত ইউনিয়ন আ’লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকমণ্ডলী মন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জ্ঞাপন করেন।

এসময় দলের রাজনৈতিক অভিভাবক ও মন্ত্রী আবুল হাসানাত আবদুল্লাহ নব নির্বাচিত সভাপতি-সাধারণ সম্পাদকদের উদ্দেশ্যে বলেন, ধর্ম নিয়ে কোন রাজনীতি করবেন না। স্বাধীনতাত্তোর এই দেশে গৌরনদী-আগৈলঝাড়ায় হিন্দু, মুসলমান, বৌদ্ধ, খ্রিস্টান সকল ধর্মের লোকজন সাম্প্রদায়িক সম্প্রতি বজায় রেখে শান্তিপূর্ণভাবে পাশাপাশি বসবাস করে নিজ নিজ ধর্ম ও উৎসব পালন করে আসছে। ধর্ম পালনে মানুষের মৌলিক অধিকার যেন কোনভাবে খর্ব না হয় তা সবার দেখতে হবে। পাশাপাশি তৃণমূল পর্যায়ে দলকে শক্তিশালী করতে দলের নেতাকর্মীদের পাশে থাকার নির্দেশ প্রদান করেন তিনি।

পদের কারণে চেয়ার দখল না করে দলীয় নেতাকর্মী ছাড়াও সকল জনগণের সুখ-দুঃখে তাদের পাশে দাঁড়িয়ে সেবা করারও নির্দেশ প্রদান করেন এমপি আবুল হাসানাত আবদুল্লাহ। পরে জেলা আ’লীগের নির্বাহী সদস্য সেরনিয়াবাত আশিক আবদুল্লাহকে নব নির্বাচিত আওয়ামী লীগ নেতৃবৃন্দ ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন করেন।

অন্যান্যদের মধ্যে এসময় উপস্থিত ছিলেন জেলা আ’লীগের নেতা ও আগৈলঝাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, আগৈলঝাড়া উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আবু সালেহ মো. লিটন, ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম তালুকদার, ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা সরদার, আমিনুল ইসলাম বাবুল ভাট্টি, বিপুল দাস প্রমুখ। এসময় দলের সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp