বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

এমপি নূরনবী চৌধুরী শাওনের বাবা আর নেই

অনলাইন ডেস্ক : ভোলা ৩ (লালমোহন-তজুমদ্দিন) আসনের সাংসদ ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রসিডিয়াম সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন এমপি মহোদয়ের বাবা বিশিষ্ট শিক্ষানুরাগী, আলেম আলহাজ্ব নূরুল ইসলাম চৌধুরী আজ আর নেই। (ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন)।

বুধবার ভোর ৪টা ২০ মিনিটের সময় ঢাকা ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি পরোলোক গমন করেন।

পারিবারিক সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকাল ৯টায় ঢাকা মগবাজার মধুবাগ স্কুল মাঠে মরহুমের প্রথম নামাজের জানাযা অনুষ্ঠিত হবে। সাড়ে ১০টায় বায়তুল মোকাররমে দ্বিতীয় নামাজের জানাযা অনুষ্ঠিত হবে। পরে হেলিকপ্টারযোগে ঢাকা থেকে ভোলার লালমোহনের উদ্দেশ্যে নিয়ে আসা হবে মরহুমের মরদেহ।

সর্বশেষ লালমোহন মডেল সরকারি বালক মাধ্যমিক বিদ্যালয় মাঠে বাদ আসর তৃতীয় নামাজে জানাযা শেষে লালমোহন মারকাজুল হাজী নূরুল ইসলাম চৌধুরী ক্কওমী মাদরাসা সংলগ্ন পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হবে।

কর্মজীবনে তিনি লালমোহন মডেল মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক ছিলেন। সর্বশেষ ঢাকা থেকে লালমোহন আসেন আলহাজ্ব নূরুল ইসলাম চৌধুরী গত রমজান ঈদে। মৃত্যুকালে তিনি স্ত্রী, চার ছেলে, তিন মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান।

পিতার মৃত্যুর সংবাদ শুনে ইতিমধ্যে ইংল্যান্ড থেকে বাংলাদেশের উদ্দেশ্য রওয়ানা হয়েছেন ভোলা ৩ আসনের সাংসদ আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন এমপি।

এদিকে ভোলা ৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন এমপি মহোদয়ের বাবা মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন ভোলা ১ আসনের সংসদ সদস্য ও প্রবীন রাজনীতিবিদ আলহাজ্জ্ব তোফায়েল আহমেদ এমপি, ভোলা ২ আসনের সংসদ আলী আযম মুকুল এমপি ও ভোলা ৪ আসনের সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp