বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

এশিয়ান টিভির বহিস্কৃত প্রতিনিধি জলিলের যত অপকর্ম

শিকদার মাহাবুব ::: ভুয়া সার্টিফিকেটের দায়ে এশিয়ান টিভির তালতলী উপজেলা প্রতিনিধির পদ থেকে বহিস্কার করার পরও থেমে নেই জলিলুর রহমান ওরফে কোকোর অপকর্ম। তালতলী উপজেলায় এশিয়ান টিভির নাম ভাঙিয়ে এখনও বিভিন্ন রকমের অপকর্ম করে বেড়াচ্ছে জলিল। স্থানীয় পর্যায়ে চাঁদাবাজি, বিভিন্ন অনিয়ম ও মৎস্য ব্যবসার আড়ালে অবৈধভাবে টাকা আয় করে অনেক বিত্ত বৈভবের মালিকও হয়েছে জলিল।

স্থানীয়দের অভিযোগ এশিয়ান টিভির তালতলী উপজেলা প্রতিনিধি হওয়ার পর থেকে জলিল চাঁদাবাজি, রাজনৈতিক নেতা, প্রশাসনের উর্ধ্বতন কর্মকতা ও ব্যবসায়ীদেরকে বিভিন্ন ভাবে প্রতারণার ফাঁদে ফেলে বøাকমেইল করতো। এসব ঘটনা রফাদফা না হলে বিভিন্ন ধরনের মিথ্যা বানোয়াট সংবাদ প্রকাশের ভয় দেখায় জলিল। জলিল মামলা সমঝোতার নামে স্থানীয়দের কাছ থেকেও লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিয়েছে।

অভিযোগ উঠেছে শিক্ষা প্রতিষ্ঠানের বারান্দায় পা না রেখেও জালিয়াতির মাধ্যমে এসএসসি পাশের ভুয়া সার্টিফিকেট তৈরী করেছে সে। আর এ কারনে ২০২০ সালের ১৮ ডিসেম্বর এশিয়ান টিভির তালতলী উপজেলা প্রতিনিধি থেকে জলিলকে বহিস্কার করা হয়। এশিয়ান টিভির ব্যবস্থাপক মোহাম্মদ শেখ কাদের স্বাক্ষরিত ওই অব্যাহতিপত্রে বলা হয়, ‘ এশিয়ান টিভির অঙ্গিকার রক্ষায় ব্যর্থ হওয়ার কারনে আপনাকে (জলিল) চূড়ান্তভাবে অব্যাহতি প্রদান করা হল। এমনকি এশিয়ান টিভির পরিচয়পত্র,ফিতা,বুম ও স্ট্রীকার ব্যবহার থেকে বিরত থাকতে বলা হল।’ অব্যাহতির বিষয়ে কথা হলে এশিয়ান টিভির ব্যবস্থাপক মোহাম্মদ শেখ কাদের বলেন, “২০২০ সালের ১৮ ডিসেম্বর এশিয়ান টিভির তালতলী উপজেলা প্রতিনিধি থেকে জলিলকে চূড়ান্তভাবে অব্যাহতি প্রদান করা হয়। এমনকি জলিলকে এশিয়ান টিভির পরিচয়পত্র,ফিতা,বুম ও স্ট্রীকার ব্যবহার থেকেও বিরত থাকতে বলা হয়।”

এদিকে অভিযোগ উঠেছে তালতলী উপজেলা ছাত্রলীগ নেতা হিসেবেও জলিল নিজেকে জাহির করছে। কিন্তু তালতলী উপজেলা তরুন দলের সাধারন সম্পাদক পদে রয়েছেন জলিল। ২০১৮ সালে গঠিত তালতলী উপজেলা তরুন দলের পূর্ণাঙ্গ কমিটির একটি তালিকাও এসেছে সংবাদকর্মীদের হাতে। এই তালিকায় জলিলের নাম লেখা রয়েছে ‘মোঃ জলিলুর রহমান কোকো’। সর্বশেষ জলিলের বিরুদ্ধে চাদাবাজীর অভিযোগ এনে বরগুনা আদালতে মামলা দায়ের করেছে এক ভাঙ্গারী ব্যবসায়ী।

কথা বলার জন্য মোঃ জলিলুর রহমান কোকো’র মুঠোফোনে কল করা হলে তিনি বলেন, ‘এশিয়ান টিভির তালতলী উপজেলা প্রতিনিধি থেকে আমাকে চূড়ান্তভাবে অব্যাহতির বিষয়টি আমার জানা ছিল না। তাছাড়া চাঁদাবাজী মামলার নথিও আমি হাতে পেয়েছি।’

অন্যদিকে তালতলী থানার ওসি মোঃ কামরুজ্জামান বলেন, ‘ জলিলের বিরুদ্ধে আদালতে চাঁদাবাজীর মামলা হয়েছে শুনেছি। কিন্তু হাতে এখনও আদালতের নোটিশ পাইনি।”

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp