বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

এয়ারপোর্ট থানার এসআই এরশাদের বিরুদ্ধে পুলিশ কমিশনারের কাছে অভিযোগ

নিজস্ব প্রতিবেদক ::: বরিশাল মেট্রোপলিটন এয়ারপোর্ট থানার এসআই এরশাদের বিরুদ্ধে ভুক্তভোগী যুবককে সাধারণ ডায়েরি প্রত্যাহারে হুমকি ও মামলায় ফাঁসানোর অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনারের কাছে লিখিত অভিযোগ দেওয়া হয়েছে। লিখিত অভিযোগ হাতে তিনি তদন্তের ভার পুলিশের একজন এডিসিকে দিয়েছেন।

এদিকে সাক্ষাতে কথা হলে বিএমপি কমিশনার জিহাদুল কবির বলেন, অভিযোগের বিষয়টি একজন এডিসিকে তদন্ত করার নির্দেশ দেওয়া হয়েছে। তদন্ত সাপেক্ষে এসআই এরশাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।’

লিখিত অভিযোগে বাবুগঞ্জ উপজেলার খানাপুরা ইউনিয়নের খলিফা বড়ীর বাসিন্দা মোঃ সাইদুল হক খলিফা মোঃ সুমন হোসেন (২৮) উল্লেখ করেন, ‘গত ২৫ এপ্রিল রাতে তার স্ত্রী মিম ঘরে থাকা স্বর্ণালংকার ও নগদ টাকা নিয়ে নিখোঁজ হয়। এ ঘটনায় সুমন বাদী হয়ে এয়ারপোর্ট থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। জিডির তদন্তকারী কর্মকর্তা এসআই এরশাদুল ইসলাম সুমনকে আইনী সহায়তা না দিয়ে রহস্যময় কারনে উল্টো জিডি প্রত্যাহার করতে বলেন। এমন অনৈতিক কথায় রাজি না হওয়ায় সুমনকে মামলায় ফাঁসাবেন বলে শাসিয়েছেন এরশাদ।

অভিযোগে বলা হয়- আইনী সহায়তা না পেয়ে একপর্যায়ে সুমন নিজেই স্ত্রীকে খুঁজতে শুরু করেন। কোনো একসময় খবর আসে সুমনের স্ত্রী ঝিনাইদহ জেলার কালিগঞ্জ উপজেলার বাসস্ট্যান্ড এলাকার পলাশ নামে এক ব্যক্তির বাসায় রয়েছে। সেখানকার এএসপির নির্দেশে কালিগঞ্জ থানা পুলিশের একটি টিম পলাশের বাড়িতে অভিযান চালায়। কিন্তু পুলিশ পৌঁছানোর আগেই তার স্ত্রীকে নিয়ে পলাশ পালিয়ে যায়।

অভিযোগে আরও বলা হয়- এসআই এরশাদ তাকে আইনী সহায়তা না দিলেও, কালিগঞ্জ থানায় গিয়ে সে আইনী সহায়তা পেয়েছে। এসআই এরশাদের এমন আচরণ সুমন ও তার পরিবারকে মানসিকভাবে বিপর্যস্ত করেছে।

এসআই এরশাদের হুমকি-ধমকি ও অসদাচরণের বিষয়টি তদন্ত করার দাবী জানান সুমন।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp