বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

ওমানকে হারিয়ে স্বস্তিতে ফিরেছে টাইগাররা

অনলাইন ডেস্ক :: স্কটল্যান্ডের কাছে শোচনীয় পরাজয়ে কোণঠাসা অবস্থায় পড়ে গিয়েছিলো বাংলাদেশ দল। খানিক শঙ্কার মুখেই পড়ে গিয়েছিলো সুপার টুয়েলভে ওঠার সম্ভাবনা। তবে মঙ্গলবার রাতে ওমানকে ২৬ রানে হারানোর পর বদলে গেছে অনেক কিছুই, বেশ সহজ হয়েছে সুপার টুয়েলভের সমীকরণ।

তবে এর চেয়েও বড় বিষয়, অপ্রত্যাশিত পরাজয়ে টাইগারদের ড্রেসিংরুমে যে অস্বস্তি দানা বাঁধতে শুরু করেছিল, সেটি সরে যাচ্ছে ওমানকে হারানোর পর। মঙ্গলবার ম্যাচের পর ম্যাচসেরার পুরস্কার জেতা সাকিব আল হাসান জানিয়েছেন এই কথা।

নাইম শেখের ৬৪ ও সাকিব আল হাসানের ৪২ রানে ভর করে ১৫৩ রানের সংগ্রহ দাঁড় করিয়েছিলো বাংলাদেশ। পরে শেখ মেহেদি হাসান ও মোহাম্মদ সাইফউদ্দিনের দুর্দান্ত বোলিংয়ে ওমানকে ১২৭ রানে আটকে তারা। তবে সর্বোচ্চ ৪ উইকেট নিয়েছেন মোস্তাফিজুর রহমান, সাকিবের ঝুলিতে গেছে ৩ উইকেট।

ম্যাচে ৪২ রান ও ৩ উইকেটের সুবাদে সাকিবই জিতেছেন সেরা খেলোয়াড়ের পুরস্কার। ম্যাচের পর সংবাদ সম্মেলনে এসে তিনি বলেছেন, ‘এই জয়টি দলের জন্য স্বস্তির। আমার বিশ্বাস এই জয়ের পর ড্রেসিংরুমের পরিবেশটা আরও সুন্দর হবে, সবাই আগের চেয়ে ভালো অনুভব করবে।’

তিনি আরও যোগ করেন, ‘স্কটল্যান্ডের কাছে হারটি অবশ্যই হতাশাজনক ছিলো। তবে তারা ভালো খেলেছে। যেমনটা ওমানও খেলেছে। ম্যাচে ফিরতে আমাদের কঠোর পরিশ্রম করতে হয়েছে। আমার মতে, সাইফউদ্দিন ও মেহেদি দুর্দান্ত বোলিং করেছে। তাদের স্পেলই টার্নিং পয়েন্ট ছিলো। এ দুজন নিজেদের ৮ ওভারে ৩০ রানও দেয়নি। যা অনেক সাহায্য করেছে।’

ম্যাচটিতে ৪ ওভারে ১৪ রান দিয়ে ১ উইকেট নিয়েছেন শেখ মেহেদি। আর সাইফউদ্দিন এক উইকেট নিয়েছেন ৪ ওভারে মাত্র ১৬ রান খরচ করে। মোস্তাফিজ ৪ উইকেট নিলেও দিয়েছেন ৩৬ রান। সাকিবের ৪ ওভারে খরচ ২৮ রান।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp