বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

করোনাভাইরাসের মহাদূর্যোগ মুহুর্তে কর্মহীন হতদরিদ্র পরিবারে সাংসদ শাহে আলম যেন আর্শীবাদ

রাহাদ সুমন, বিশেষ প্রতিনিধি॥ মো.শাহে আলম জনবান্ধব মানব দরদী এক সাংসদ। বাংলাদেশ ছাত্রলীগের এককালীণ সফল ও জনপ্রিয় সভাপতি। প্রাণঘাতি নভেল করোনাভাইরাসের বিস্তৃতিরোধে লকডাউন ও হোম কোয়ারেন্টাইনের কারনে কর্মহীন হয়ে পড়া দরিদ্র মানুষের খাবারের যোগান দিতে তিনি রোদ কিংবা বজ্রবৃষ্টি উপেক্ষা করে রাত-দিন একাকার করে নিরন্তর ছুঁটে চলছেন নির্বাচনী এলাকা বানারীপাড়া ও উজিরপুর উপজেলার পৌর শহর থেকে গ্রাম আর গ্রাম থেকে গ্রামান্তরে। প্রতিটি বাড়ি বাড়ি গিয়ে করোনাভাইরাসের ভয়কে জয় করে তিনি নিজ হাতে তুলে দিচ্ছেন নিত্য প্রয়োজনীয় খাদ্য ও পণ্য সামগ্রী।

কর্মহীন হয়ে পড়া নিমম্ন আয়ের শ্রমজীবী মানুষ পরিবার পরিজন নিয়ে কি খেয়ে বেঁচে থাকবেন এ নিয়ে যখন হতাশার সাগরে নিমজ্জিত হয়ে চোখে অমানিশার ঘোর অন্ধকার দেখছিলেন ঠিক সেই মুহুর্তে শান্তির দূত হয়ে পাশে দাঁড়িয়ে সোদা মাটির গন্ধমাখা এ সাংসদ দায়িত্ব নিয়েছেন এ দু’উপজেলার ১০ সহ্রসাধিক হতদরিদ্র পরিবারের খাদ্যের যোগানের।

করোনাভাইরাসের বিস্তার রোধে সতর্ক ও সচেতনতা সৃষ্টি এবং মনে সাহস যোগাতে দিচ্ছেন নানা দিক নির্দেশনা। তার সঙ্গে সার্বক্ষনিক থেকে বানারীপাড়া উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব গোলাম ফারুকও অকৃপনভাবে পাশে দাঁড়িয়েছেন হতদরিদ্র পরিবারের।

মাটি ও মানুষের কর্মী বান্ধব নেতা সাংসদ শাহে আলমকে মহাদূর্যোগের এ বিপদসংকুল মুহুর্তে কাছে পেয়ে যেন প্রাণ ফিরে পেয়েছেন এলাকাবাসী।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp