বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

করোনা : ঝালকাঠিতে সমাজসেবক শামীম আহম্মেদের মানবিক উদ্যোগ

ঝালকাঠি প্রতিনিধি :: করোনাভাইরাস বিস্তার রোধে সাধারণ মানুষের মাঝে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে ঝালকাঠিতে মাস্ক ও হ্যান্ডওয়াশ বিতরণ করেছেন সমাজসেবক শামীম আহম্মেদ। জেলা শহরের বিভিন্ন পয়েন্ট ঘুরে শ্রমজীবী, ভ্যানচালক, অটোবাইক, মোটরসাইকেল চালকসহ সকল পেশার মানুষের মাঝে এসব বিতরণ করেন তিনি।

করোনাভাইরাস প্রতিরোধে শহরের রাস্তাগুলোতে প্রতি রাতে জীবানুনাশক স্প্রে ছিটানো কার্যক্রম চালিয়ে যাচ্ছেন শামীম আহম্মেদ। আওয়ামী লীগের ছাত্র সংগঠনসহ বিভিন্ন সামাজিক সংগঠনের স্বেচ্ছাসেবকরা এই কার্যক্রমে তাকে সহযোগিতা করছেন।

এছাড়াও করোনাভাইরাস পরিস্থিতিতে ঝালকাঠির কর্মহীন হওয়া মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন শামীম আহম্মেদ। তিনি তার নিজস্ব তহবিল থেকে নিম্নআয়ের কর্মহীন মানুষগুলোর ঘরে ঘরে গিয়ে চাল, আলু, মুসুরি ডাল, সয়াবিন তেল ও সাবান পৌঁছে দেন। খাদ্যসামগ্রী বিতরণকালে জনসাধারণকে ঘরে থাকার পরামর্শ দেন তিনি।

নিম্নআয়ের মানুষেরা এ সহায়তা পেয়ে স্বস্তি প্রকাশ করেছেন। অনেকেই যখন আতঙ্কে গা-ঢাকা দিয়েছেন ঠিক তখন সমাজসেবক শামীম আহম্মেদের এ উদ্যোগ সর্বস্তরে ব্যাপক প্রশংসিত হয়েছে।

সাবিহা কেমিকেল ওয়াকর্সের ব্যবস্থাপনা পরিচালক শামীম আহম্মেদ জানান, ‘করোনাভাইরাস পরিস্থিতিতে অসহায় জনসাধারণের পাশে থাকা আমাদের সকলের দায়িত্ব। আমি এ দুর্যোগকালীন মুহূর্তে সামর্থ্যবান ও বিত্তশালী ব্যক্তিদের এগিয়ে আসার আহ্বান জানাচ্ছি।’

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp