বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

করোনা মোকাবেলা : আলৈঝাড়ায় দুস্থদের সরকারের সাথে এমপি হাসানাতের খাদ্য সহায়তা

আগৈলঝাড়া সংবাদদাতা ॥ আগৈলঝাড়ায় কর্মহীন হয়ে পড়ায় দুস্থদের মাঝে সরকার ও স্থানীয় এমপি আবুল হাসানাত আবদুল্লাহ’র উদ্যোগে খাদ্য সহায়তা প্রদান অব্যাহত রয়েছে। আজ সোমবার সকালে উপজেলার রাজিহার ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সের সামনে ওই ইউনিয়নের ৪২টি কর্মহীন দুস্থ পরিবারকে ১০কেজি করে চাল, ৫কেজি করে আলু ও ২কেজি করে মসুর ডাল খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে।

কর্মহীন শ্রমিকদের মধ্যে খাদ্য সহায়তা প্রদানের সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, উপজেলা নির্বাহী অফিসার চৌধুরী রওশন ইসলাম, উপজেলা আওয়ামী লীগ সভাপতি শুনীল কুমার বাড়ৈ, ভাইস চেয়ারম্যন মলিনা রানী রায়, রফিকুল ইসলাম তালুকদার, রাজিহার ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মুরাদ সিকদার, রাজিহার ইউপি চেয়ারম্যন ইলিয়াস তালুকদার। কর্মকর্তা ও নেতৃবৃন্দ বাশাইল গ্রামের বিধবা করুনা দাস, শুশীল রানী দাস, সন্ধ্যা রানী মন্ডলসহ বিভিন্ন লোকজনের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সহায়তা প্রদান করেছেন।

সূত্র মতে, সরকারের ত্রাণ মন্ত্রণালয় থেকে কর্মহীন দুস্থ শ্রমিকদের খাদ্য সহায়তার জন্য চাল বরাদ্দ করেছে। বরাদ্দকৃত সরকারী চালের সাথে জাতির পিতার ভাগ্নে, মন্ত্রী পদ মর্যাদায় পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়ন ও পরীবিক্ষণ কমিটির আহ্বায়ক, স্থানীয় এমপি আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ’র নিজস্ব অর্থায়নে আলু ও ডাল বিতরণ করা হচ্ছে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp