বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

কলাপাড়ায় কোয়ারেন্টাইন শেষে চীনা নাগরিকের কাজে যোগদান

কলাপাড়া প্রতিনিধি ॥ অতিসম্প্রতি চীন থেকে আসা এক নাগরিক ঢাকায় কোয়ারেন্টাইন শেষ করে কলাপাড়ার ধানখালীর পায়রা তাপ বিদ্যুৎ কেন্দ্রে শুক্রবার বিকেলে কাজে যোগদান করেছেন। তিনি সম্পূর্ণ সু¯্য ও স্বাভাবিক এমনটা নিশ্চিত করেছেন কলাপাড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ চিন্ময় হাওলাদার।

আজ শনিবার বিকেলে তিনি এ তথ্য নিশ্চিত করে আরও জানান, কলাপাড়ায় পায়রা তাপ বিদ্যুৎ কেন্দ্রে কর্মরত প্রায় ১২ শ’ চীনা নাগরিক সবাই সুস্থ এবং স্বাভাবিক রয়েছেন। তারা তাঁদের কাজকর্ম করছেন। গত দুই মাসে যেসব চীনা নাগরিক কলাপাড়ায় ফিরেছেন তাঁদের সকলের কোয়ারেন্টাইন শেষে কাজে যোগদানের নির্দেশনা দেয়া হয়েছে। এদিকে করোনা প্রতিরোধে কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভবনে দুই শয্যার একটি করোনা ইউনিট খোলা হয়েছে। সার্বক্ষণিক যোগাযোগের জন্য বিশেষ মেডিকেল টিম রাখা হয়েছে।

কলাপাড়ায় ইতোপূর্বে ইতালি থেকে অন্তত ১৪ নাগরিক বাড়িতে ফিরলেও তারা সবাই সুস্থ এবং স্বাভাবিক রয়েছেন বলেও ডাঃ চিন্ময় কর্মকার নিশ্চিত করেন। তিনি কাউকে আতঙ্কিত না হয়ে সতর্ক এবং স্বাস্থ্য বিভাগের পরামর্শ মেনে চলার অনুরোধ করেছেন। একই সঙ্গে কুয়াকাটা পর্যটন এলাকায় কোন বিদেশী নাগরিক অবস্থান নিলে তার ব্যাপারে সঠিক তথ্য পৌঁছে দেয়ার জন্য উপজেলা ও থানা পুলিশ প্রশাসনকে নিয়ে ইতোমধ্যে সভা করে যথাযথ প্রস্তুতি নেওয়া হয়েছে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp