বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

কলাপাড়ায় জামাইয়ের সশস্ত্র হামলায় গুরুতর জখম শ্বশুর


অনলাইন ডেস্ক :: মেয়ে-জামাই নাজমুল হাসান বাবুর নেতৃত্বে সশস্ত্র সন্ত্রাসীর বেধড়ক মারধর ও অস্ত্রাঘাতে গুরুতর জখম হয়েছে শ্বশুর জাহাঙ্গীর খন্দকার (৪০)। শুধু তাই নয় হাসপাতালে চিকিৎসা নেয়ার জন্য ভর্তি থাকা অবস্থায় ফের হাসপাতালের বেড থেকে নামিয়ে মারধর করা হয়েছে তাকে।

কলাপাড়া পৌরশহরের বঙ্গবন্ধু কলোনীর এ ঘটনায় আহতের পরিবারে চরম আতঙ্ক বিরাজ করছে। জাহাঙ্গীর খন্দকারের ওপর বুধবার দুপুর ও বৃহস্পতিবার বিকেলে এমন হামলায় মানুষটি দিশেহারা হয়ে পড়েছে। এ ঘটনায় কলাপাড়া থানায় একটি মামলা হয়েছে।

১১জনকে আসামি করা হয়েছে। পুলিশ জামাই নাজমুলকে গ্রেফতার করতে পারেনি। তবে তার এক সহযোগী মো. উজ্জলকে আটক করেছে। শ্বশুর-জামাইয়ের বিরোধ কেন্দ্রীক সন্ত্রাসে বঙ্গবন্ধু কলোনীতে উত্তেজনা বিরাজ করছে। আহত জাহাঙ্গীর জানান, পরকীয়ার সম্পর্ক থেকে জামাইকে বিরত থাকতে বলায় তার মেয়েকে মারধর করে আসছে।

সবশেষ তাকেও মারধর করা হয়। অপরদিকে বৃহস্পতিবার শেষ বিকেলে চাকামইয়া ইউনিয়নের চেয়ারম্যানের ছেলে হাসিব হাওলাদারের নেতৃত্বে সশস্ত্র সন্ত্রাসীরা হামলা চালিয়ে গুরুতর জখম করেছে যুবক জাকির হেসেন আবির হাওলাদারকে (২৪)। আবিরের বাম পা ভেঙ্গে দেয়া হয়েছে। দারোগার তবক গ্রামে তার ওপর হামলা হয়েছে।

আবিরকে গুরুতর অবস্থায় কলাপাড়া হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরন করেন। এ ঘটনায় বৃহস্পতিবার রাতে কলাপাড়া থানায় একটি মামলা হয়েছে।

কলাপাড়া থানার ওসি মো. মনিরুল ইসলাম জানান, আসামি গ্রেফতারের চেষ্টা চলছে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp