বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

‘কল্লাকাটা’ সন্দেহে ইন্টারনেট টেকনেশিয়ান ঝালকাঠির ইউনুসকে গণধোলাই

অনলাইন ডেস্ক : ছেলে ধরা সন্দেহে ঠাকুরগাওয়ের পীরগঞ্জে ইন্টারনেট ব্রডব্যান্ড সংযোগ প্রদান কাজে নিয়োজিত একটি কোম্পানীর এক টেকনেশিয়ানকে আটক করে গণধোলাই দিয়েছে জনতা। খবর পেয়ে উত্তেজিত জনতার হাত থেকে ঐ টেকনেশিয়ানকে উদ্ধার করেছে উপজেলা প্রশাসন। গতকাল সোমবার দুপুরে উপজেলার লোহাগাড়া কলেজ এলাকায় এ ঘটনা ঘটে।

খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে জনতাকে শান্ত করার চেষ্টা করেন কিন্তু জনতা শান্ত না হয়ে পুলিশের ওপর চড়াও হয়।

পরে উপজেলা নির্বাহী অফিসার এ ডব্লিউ এম রায়হান শাহ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করে উইনুসকে জনতার হাত থেকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসেন।

পুলিশ জানায় আহত টেকনেশিয়ান ইউনুস ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলার আধাখোলা গ্রামের আব্দুর রহমান হাওলাদারের ছেলে। খবর পেয়ে ব্রডব্যান্ড সংযোগ কাজে নিয়োজিত ঐ কোম্পানির উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থলে এসেছেন। তাদের পক্ষ থেকে এ ঘটনায় চাদপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকসহ সংশ্লিষ্টদের বিরুদ্ধে থানায় মামলা কারা হবে বলে জানান টেকনেশিয়ান ইউনুস।

পীরগঞ্জ থানার ওসি বজলুর রশিদ জানান ছেলেধরা সন্দেহে এক জনকে মারপিট করার সময় পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে। আসলে সে ছেলেধরা নয়। একটি বেসরকারী কোম্পানির কর্মী। তাকে যারা মারপিট করেছে তাদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

উপজেলা নির্বাহী অফিসার এ ডব্লিউ এম রায়হান শাহ বলেন ইউনুস এর আগেও এ উপজেলায় কাজ করেছে। গুজবে কান দিয়ে মানুষ হটকারিতা করে তাকে মারপিট করেছে। সাধারণ মানুষকে সচেতন হতে হবে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp