বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

কাউখালীতে গুজবে লবন বিক্রির হিরিক, ইউএনও’র হস্তক্ষেপে বন্ধ

সৈয়দ বশির আহম্মেদ, কাউখালী প্রতিনিধি: পিরোজপুরের কাউখালীতে গুজবে লবন বিক্রির হিরিক এর খবর ছড়িয়ে পড়লে মঙ্গলবার বিকেলে কাউখালী উপজেলা নির্বাহী অফিসার খাদিজা খাতুন রেখা তাৎক্ষনিক অভিযানে নেমে উপজেলার উত্তর বাজার ও দক্ষিণ বাজারসহ বিভিন্ন হাটবাজারে ব্যাপক অভিযান চালায়। উত্তর বাজার ব্যবসায়ী অসীম দাসকে লবন মুজদ করে বেশী দামে বিক্রি করায় ৫ হাজার টাকা জরিমানা করেন।

সরেজমিনে দেখা যায়, গুজবে কান দিয়ে গ্রাম-গঞ্জ থেকে আসা নারী-পুরুষরা ১০/২০ প্যাকেট এমনকি তারও অধিক লবন ক্রয় করে নিয়ে যাওয়ার পথে ইউএনও বহু লোককে থামিয়ে লবন ফেরত দিতে বাধ্য করে এবং লবনের বড় বড় চালান আটকে দেয়া হয়। উপজেলার বাস ষ্ট্যান্ড, লঞ্চঘাট, ট্রলারঘাটেও অভিযান চালায় এবং তিনি বিভিন্ন পয়েন্টে নিজে মাইকিং করে জনগণকে সচেতনতামূলক নিদের্শনা প্রদান করে বলেন, গুজবে কেউ কান দিবেন না, বাজারে লবনের কোন সংকট নেই, কোন ব্যবসায়ী লবন মজুদ করে বেশী দামে বিক্রি করলে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

অভিযানের সময় উপস্থিত ছিলেন কাউখালী থানার অফিসার ইনচার্জ মোঃ নজরুল ইসলাম, ইউপি চেয়ারম্যান মাহমুদ খান খোকন, সমাজসেবা কর্মকর্তা মহসিন কবির, কৃষি কর্মকর্তা আলী আজিম শরীফ, পল্লী উন্নয়ন কর্মকর্তা এস.এম আরিফুর রহমান।

সন্ধ্যায় উপজেলার বিভিন্ন হাট বাজারে সরকারী কর্মকর্তা ও আইন শৃঙ্খলা বাহিনী দিয়ে একাধিক টিম করে অভিযান চালানো হয়।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp