বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

কাউখালীতে মৎস্য কার্ডধারী জেলেদের মধ্যে ছাগল বিতরণ

পিরোজপুর প্রতিনিধি ::: পিরোজপুরের কাউখালী উপজেলা প্রশাসন ও মৎস্য দপ্তরের বাস্তবায়নে সোমবার সকালে উপজেলা পরিষদ চত্বর থেকে দেশীয় প্রজাতির মাছ এবং শামুক সংরক্ষণ ও উন্নয়ন প্রকল্পের আওতায় উপজেলার চিড়াপাড়া পারসাতুরিয়া ইউনিয়নের মৎস্য কার্ডধারী জেলেদের মধ্যে বিকল্পকর্মসংস্থানের উপকরণ বিতরণ করা হয়।

এ সময় ২০ জন জেলেকে ৪০টি স্ত্রী ছাগল, ছাগল রাখার ঘর, খাদ্য সামগ্রী ও ঔষধপত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, কাউখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মেহের নিগার সুলতানা।

এসময় বক্তব্য রাখেন, কাউখালী উপজেলা ভাইস চেয়ারম্যান মৃদুল আহমেদ সুমন, চিরাপাড়া পার সাতুরিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লাইকুজ্জামান মিন্টু। এসময় উপস্থিত ছিলেন, মহিলা কলেজের অধ্যক্ষ অলক কর্মকার, মৎস্য কর্মকর্তা হাফিজুর রহমান, সমাজ সেবা কর্মকর্তা মহাসিন কবির, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুল হান্নান, কাউখালী সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান, প্রেস ক্লাবের সভাপতি রিয়াদ মাহমুদ সিকদার, সাধারণ সম্পাদক সৈয়দ বশির আহমেদ।

সুবিদপুর গ্রামের ভুক্তভোগী পান্নু হাওলাদার ও চিরাপাড়া গ্রামের কাইয়ুম শেখ বলেন, আমরা মৎস্য আইন মেনে চলি। ছাগল পেয়ে আমরা স্বাবলম্বী হব। এটা আমাদের বিকল্প কর্মসংস্থান।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp