বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

কাউখালীতে ৫শতাধিক কর্মহীন পরিবারকে খাদ্য সামগ্রী দিলেন ভাইস চেয়ারম্যান হাদিয়া

কাউখালী প্রতিনিধি :: করোনা মহামারি মোকাবিলায় কর্মহীন ঘরবন্দী মানুষের পাশে দাঁড়ালেন পিরোজপুর জেলার কাউখালী উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস আক্তার হাদিয়া। পারিবারিক অর্থায়নে উপজেলার কর্মহীন মানুষদের মুখে খাবার তুলে দেওয়ার উদ্যোগ গ্রহণ করেছেন এই জনপ্রিয় জনপ্রতিনিধি।

পারিবারিক তহবিল থেকে উপজেলার পাঁচ শতাধিক পরিবারের জন্য এসব অনুদান প্রদান করার সময় হাদিয়া বলেন, ‘দেশের অজস্র মানুষ এই সঙ্কটের সময় খেতে পারবে না, শিশুরা তাদের সঠিক পুষ্টি পাবে না, মানুষের মধ্যে হাহাকার বাড়বে। তাই আমরা যারা তাদের সহযোগিতা করার সামর্থ্য রাখি তাদের এগিয়ে আসতে বলবো। এই দেশকে আমাদেরই বাঁচাতে হবে। তাই সতর্কতা ও সচেতনতার পাশাপাশি এই সময়ে আমাদের সরকারি অনুদানের সাথে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী নিজস্ব তহবিল থেকে স্বল্প আয়ের মানুষদের প্রতি সাহায্যের হাত বাড়িয়ে দেয়া প্রয়োজন।’

খাদ্য সামগ্রী বিতরন সম্পর্কে হাদিয়া বলেন ‘আমি যতটুকু পেরেছি এগিয়ে এসেছি। সমস্যাটা এত বড় যে একা কিছু করা সম্ভব নয়। তাই আমি আমার সকল সহকর্মীকে জনস্বার্থে এগিয়ে আসার অনুরোধ করবো। সবাই এক হলে ইনশাআল্লাহ এই মহামারী প্রতিরোধ করতে পারবো।’

কাউখালী উপজেলা পরিষদের কনফারেন্স রুমে আজ রবিবার সকালে উক্ত সহায়তা প্রদান কার্যক্রমের উদ্বোধন করা হয়। এরপর পর্যায়ক্রমে প্রতিটা ইউনিয়নের গ্রামে গ্রামে নিজস্ব সেচ্ছাসেবক টিমের মাধ্যমে বাড়ি বাড়ি খাদ্য সামগ্রী গুলো পৌঁছে দেয়া হবে।

সহায়তা প্রদান কার্যক্রমের উদ্বোধনের সময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন- উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস আক্তার হাদিয়া, উপজেলা নির্বাহী কর্মকর্তা খালেদা খাতুন রেখা, উপজেলা চেয়ারম্যান আবু সাঈদ মিয়া, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুস,শহীদ, ভাইস চেয়ারম্যান মৃদুল আহাম্মেদ সুমন, ইউপি চেয়ারম্যান আমিনুর রশীদ মিল্টন, মাহমুদ খান খোকন, শেখ সামচ্ছুদ্দোহা চান, উপজেলা প্রশাসনের কর্মকর্তা বৃন্দ, সমাজ সেবক নাঈম সালেহীন প্রিন্স, মানবাধিকার কর্মী আব্দুল লতিফ খসরু, সমাজ সেবক মেহেদী হাসান সম্রাট, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সৈয়দ বশির আহাম্মেদ প্রমুখ।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp