বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

কামারখোলা খানকায়ে ছালেহিয়া কমপ্লেক্সের তিনদিনব্যাপী মাহফিল শুরু


মোঃ আবদুর রহমান (ছারছীনা সংবাদদাতা) :: মুন্সীগঞ্জ জেলার শ্রীনগর উপজেলাধীন কামারখোলা খানকায়ে ছালেহিয়া কমপ্লেক্সের তিনদিনব্যাপী ঈছালে ছওয়াব ওয়াজ মাহফিল শুরু হয়েছে। ছারছীনা শরীফের পীর ছাহেব কেবলাদ্বয়ের ওফাত দিবস উদযাপন উপলক্ষে আয়োজিত ঈছালে ছওয়াব ওয়াজ মাহফিল গতকাল বাদ মাগরীব হযরত পীর ছাহেব কেবলার বড় ছাহেবজাদা আলহাজ্ব হযরত মাওলানা শাহ্ আবু নছর নেছারুদ্দীন আহমদ হুসাইন জিকিরের তা’লীম পরিচালনা ও কুরআন তেলাওয়াত, হামদ-না’তের মাধ্যমে তিনদিনব্যাপী মাহফিলের উদ্বোধন করেন।

এর আগে বিকাল ৩ ঘটিকা থেকে অরাজনৈতিক দ্বিনী সংগঠন বাংলাদেশ ছাত্র হিযবুল্লাহর মুন্সিগঞ্জ সম্মেলন অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করে মুন্সিগঞ্জ জেলা জমইয়াতে হিযবুল্লাহর আহবায়ক মাওঃ নেয়ামাত উল্লাহ ফারুকী এবং প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন বাংলাদেশ ছাত্র হিযবুল্লাহর কেন্দ্রীয় সভাপতি জনাব মাওঃ এনায়েতুল্লাহ ফয়রাভী।

অন্যান্যদের মধ্যে বক্তব্য প্রদান করেন ও উপস্থিত ছিলেন- হযরত পীর ছাহেব কেবলার বড় ছাহেবজাদা আলহাজ্ব হযরত মাওলানা শাহ্ আবু বকর মোঃ ছালেহ নেছারুল্লাহ, মাওঃ আ. জ. ম. অহিদুল আলম, মাওঃ মোঃ মামুনুল হক, মাওঃ আ. জ. ম. ছালেহ, মাওঃ আসাদুল্লাহ সাইফী, মাওঃ মোজাম্মেল হুসাইন, মাওঃ আলাউদ্দিন ও সাইফুল ইসলাম মাহফিলে গুরুত্বপূর্ণ নসীহত, তা’লীম ও আখেরী মুনাজাত পরিচালনা করবেন অত্র কমপ্লেক্সের প্রতিষ্ঠাতা-পৃষ্ঠপোষক, মুজাদ্দিদে যামান, কুত্ববুল আলম আমীরে হিযবুল্লাহ আলহাজ্ব হযরত মাওলানা শাহ্ মোহাম্মদ মোহেব্বুল্লাহ (মা. জি. আ.)।

উক্ত মাহফিলে ছারছীনা দরবার শরীফের বিশিষ্ট ওলামায়ে কেরামগণ ওয়াজ-নসীহত করবেন।
আজ মাহফিলের ২য় দিন, আগামীকাল শুক্রবার বাদ জুময়া বিশ্বের সকল মুমিন মুসলমান মুর্দেগানের রুহের মাগফিরাত কামনাসহ দেশ, জাতি ও বিশ্ব মুসলিম উম্মাহর কল্যাণে বিশেষভাবে দোয়া করে তিনদিনব্যাপী মাহফিলের আখেরী মুনাজাত অনুষ্ঠিত হবে ইনশাআল্লাহ।

উক্ত মাহফিলে সকল মুসলমানদেরকে হাজির হওয়ার জন্য বিশেষভাবে আহবান জানিয়েছেন মাহফিল এন্তেজামিয়া কমিটির পক্ষে খানকায়ে ছালেহিয়া কমপ্লেক্সে উন্নয়ন কমিটির সভাপতি ও আমিন মোহাম্মদ গ্রæপের চেয়ারম্যান আলহাজ্ব এম. এম. এনামুলহক।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp