বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

কুরআন সুন্নাহ অনুসরণ করলে কেহ জঙ্গী বা সন্ত্রাসী হতে পারে না : গণপূর্তমন্ত্রী


পিরোজপুর প্রতিনিধি :: গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী এ্যাড. শ. ম. রেজাউল করিম বলেছেন, বর্তমান সরকার আলেম ওলামাদেরকে সঙ্গে নিয়ে কাজ করতে পছন্দ করে। বাংলাদেশের ইতিহাসে এই প্রথম আলেম ওলামাদেরকে সরকারী খরচে পবিত্র হজ্ব করতে নিয়ে যাওয়া হয়েছে।

মন্ত্রী বলেন, সরকার দেশের এক পঞ্চমাংশ মানুষ মাদ্রাসা থেকে পাশ করে প্রশাসনের বিভিন্ন উচ্চ স্তরে যাওয়ার সুযোগ করে দিয়েছেন মাষ্টার্স এর সমমান মান দিয়ে। যার ফলে এখন মাদ্রাসা থেকে পাশ করে বিসিএস পরীক্ষা দিয়ে ছাত্ররা ডাক্তার, ইঞ্জিনিয়ার, ডিসি, এসপি হওয়ার সুযোগ পাচ্ছে। এছাড়াও বর্তমান সরকার দেশে ৫৬০ টি পাঁচতলা বিশিষ্ট মাদ্রাসা তৈরির কাজ শুরু করেছেন এবং প্রতিটি উপজেলায় একটি করে মডেল মসজিদ তৈরী করছেন।

শুক্রবার বাদ জুমা ছারছীনা দরবার শরীফের ১২৯ তম মাহফিলের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

এসময় তিনি আরো বলেন- প্রধানমন্ত্রী আলেম-ওলামাদের কাছে অঙ্গীকার করেছেন কুরআন-হাদীসের পরিপন্থী কোন আইন পাশ করবেন না। আমি সরকারের একজন মন্ত্রী হিসেবে আপনাদের দাবী প্রধানমন্ত্রীর নিকট পৌছে দেবো।

তিনি মাহফিলে আগত মুসল্লিদেরকে উদ্দেশ্য করে বলেন, কোন মানুষ যদি পরিপূর্ণ কুরআন সুন্নাহ অনুসরণ করলে কেহ জঙ্গী বা সন্ত্রাসী হতে পারে না। কেহ মাদক কারবারী, দখলবাজী, চরিত্রহীন হতে পারে না।

পরিশেষে হযরত পীর ছাহেব কেবলা দোয়া ও মুনাজাতের মাধ্যমে প্রথম দিনের দ্বিতীয় অধিবেশন শেষ করেন।

মাহফিলে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- অতিরিক্ত সচিব মোঃ ইয়াকুব আলী পাটোয়ারী, পিরোজপুর জেলার জেলা প্রশাসক আবু আলী সাজ্জাদ হোসাইন, পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান, নেছারাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা, উপজেলা নির্বাহী কর্মকর্তা সরকার আব্দল্লাহ আল মামুন, স্বরূপকাঠীর পৌরসভার মেয়র মোঃ গোলাম কবির, নাজিরপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ মোস্তাফিজুর রহমান রঞ্জু, বিশিষ্ট ব্যবসায়ী মোঃ নিজাম উদ্দিন প্রমূখ।

আজ মাহফিলের দ্বিতীয় দিন আগামীকাল বাদ জোহর হযরত পীর ছাহেব কেবলা দেশ, জাতি ও মুসলিম উম্মাহর সার্বিক কল্যাণ কামনা করে তিনদিনব্যাপী মাহফিলের আখেরী মুনাজাত পরিচালনা করবেন ইনশাআল্লাহ।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp