বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

কুয়াকাটায় আবাসিক হোটেল থেকে ট্রলার মালিকের লাশ উদ্ধার

পটুয়াখালীর কুয়াকাটা পর্যটনকেন্দ্রের একটি আবাসিক হোটেল থেকে মো. মানিক মিয়া (৪৫) নামের এক ট্রলার মালিকের লাশ উদ্ধার করা হয়েছে। সোমবার দুপুর দেড়টার দিকে মহিপুর থানা-পুলিশ লাশটি উদ্ধার করে।

মহিপুর থানা-পুলিশ সূত্র জানায়, রোববার রাত সাড়ে আটটার দিকে একটি আবাসিক হোটেলের কক্ষে ওঠেন মানিক। হোটেলটি কুয়াকাটা পৌর এলাকার ৩নং ওয়ার্ডে অবস্থিত। সকাল হলেও তিনি বের না হওয়ায় হোটেলের লোকজন তাঁকে ডাকাডাকি করেন। কিন্তু কোনো সাড়া পাননি। পরে পুলিশে খবর দেওয়া হয়। পুলিশ গিয়ে ডাকাডাকি করে কোনো সাড়া পায়নি। পরে ওই কক্ষের দরজা ভেঙে মানিকের লাশ উদ্ধার করা হয়।

খোঁজ নিয়ে জানা যায়, মানিক ১৯ সেপ্টেম্বর রাতে তাঁর মালিকানাধীন আল্লাহর দান নামে ট্রলারে করে ইলিশ মাছ নিয়ে মহিপুর মৎস্য বন্দর এলাকায় যান। মহিপুরের বিসমিল্লাহ মৎস্য আড়তে তিনি ইলিশ মাছ বিক্রি করেন। তাঁর ট্রলারটি মহিপুরের ঘাটে বেঁধে রাখা ছিল। ট্রলারে তাঁর ছোট ভাইসহ অন্য জেলেরা ছিলেন।

মানিক মিয়ার ছোট ভাই আবদুর রহিম বলেন, ‘আমরা ট্রলার নিয়ে এই এলাকায় প্রথম এসেছি। ভাই আমাকে ট্রলারে রেখে কুয়াকাটার ওই আবাসিক হোটেলে ওঠেন। তাঁর কোনো অসুস্থতা ছিল না। কীভাবে তাঁর মৃত্যু হলো, বুঝতে পারছি না। আমাদের বাড়ি চট্টগ্রামের বাঁশখালীর সনুয়া ইউনিয়নে।’

মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান প্রথম আলোকে বলেন, ‘মৃতদেহটি কক্ষের ভেতরে খাটের পাশে পড়ে ছিল। লাশের সুরতহাল করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ পটুয়াখালী সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে।’

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp