বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

‘কোন অপশক্তিকে ক্ষমতায় আনা যাবে না’ : এ্যাড. আফজাল হোসেন

মো. কামাল হোসেন খান, বেতাগী (বরগুনা): স্বাধীনতার কোন অপশক্তিকে বাংলাদেশের ক্ষমতা আনা যাবে না। বিএনপি জঙ্গিবাদ সৃষ্টি করে, সন্ত্রাস করে ক্ষমতায় যেতে চায়। তারা পাকিস্তানী পেতত্মা। বাংলাদেশ বঙ্গবন্ধুর নেতৃত্বে স্বাধীন হয়েছে। তার নেতৃত্বে আপনারা মুক্তিযুদ্ধে অংশ নিয়েছেন।এই এলাকার অনেক মানুষ বঙ্গবন্ধুর আদর্শে মহান মুক্তিযুদ্ধে অংশ নিয়েছেন। বঙ্গবন্ধু চেয়েছেন সোনার বাংলা গড়তে। বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে নিরালসভাবে করে যাচ্ছেন তাঁর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) সন্ধ্যার পরে বরগুনার বেতাগী পৌর অডিটোরিয়ামে অনুষ্ঠিত উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে একথা বলেছেন প্রধান অতিথি বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনিবার্হী সংসদের সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট আফজাল হোসেন।

বেতাগী উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব এবিএম গোলাম কবিরের সভাপতিত্বে, উপজেলা আওয়ামী লীগের ত্রি-বাষিক সম্মেলনে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব এবিএম গোলাম কবিরের সভপতিত্বে ও সাধারণ সম্পাদক মাকসুদুর রহমান ফোরকানের সঞ্চালনায়, উদ্বোধক হিসেবে বক্তব্য প্রদান করেন বরগুনা জেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শম্ভু এমপি, প্রধান বক্তা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির। এছাড়া আলোচনা সময় বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির মো. আনিচুর রহমান ও গোলাম রাব্বানী চিনু, বরগুনা-২ আসনের সংসদ সদস্য শওকত হাচানুর রহমান রিমন, সংরক্ষিত মহিলা সংসদ সদস্য নাদিরা সুলতানা।

দীর্ঘ ৯ বছর পর বরগুনার বেতাগী উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ঘিরে বেতাগী পৌর শহর এলাকা সেজেছে নতুন সাজে। সাঁটানো হয়েছে নেতাকর্মীদের একাধিক ব্যানার, ফেস্টুন ও পোস্টার।

দলীয় সূত্রে জানা গেছে, সর্বশেষ ২০১৩ সালে বেতাগী উপজেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনের দুই বছর ২০১৫ সালে আলহাজ্ব এবিএম গোলাম কবিরকে সভাপতি ও মাকসুদুর রহমান ফোরকানকে সাধারণ সম্পাদক হিসেবে ঘোষণা করা হয়। এই কমিটির মেয়াদ উত্তীর্ণ হয়ে একটানা ৭ বছর কাটিয়ে দেন। দলকে পরিবর্তন ও আগামী প্রজন্মকে আওয়ামী লীগের আদর্শের প্রতি অনুপ্রেরণা যোগাতে সভাপতি ও সাধারন সম্পাদকসহ গুরুত্বপূর্ন পদে যোগ্য নেতৃত্ব আসুক এমনটা প্রত্যাশাা করেন দলের ত্যাগী নেতা-কর্মীরা।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp